• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হচ্ছে- ধর্মমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৩৭ পিএম
শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হচ্ছে
ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান এমপি

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি : ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান এমপি বলেছেন, দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে জননেত্রী শেখ হাসিনার কল্যাণে। তবে বাংলাদেশের শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, জ্বালানি, বিজ্ঞান ও প্রযুক্তিসহ অনেক কিছুরই ভিত্তি রচনা করে দিয়ে গেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। 

জামালপুরের ইসলামপুরে চর পুটিমারী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজনে ইউনিয়ন পরিষদ মাঠে বিশাল কর্মী সমাবেশে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন- আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে, সুষ্ঠু পরিকল্পনা নিয়ে এগিয়েছে বলে আজকের বাংলাদেশ বদলে যাওয়া বাংলাদেশ। আজকের বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জন সম্ভব হয়েছে।২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হবে।

 

তিনি আরো বলেন-বর্তমান সরকারের কৃষিবান্ধব নীতির কল্যাণে কৃষিবিদ ও কৃষকের অবদানে দেশের কৃষি আজ নতুন উচ্চতায় উন্নীত হয়েছে”। স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। উন্নয়নের ধারাবাহিকতায় জননেত্রী ইসলামপুরকে আপন মনেই ভালবাসেন।তাই কোন উন্নয়নের কথা বলতে হবেনা। ইসলামপুরবাসীর জীবনমান উন্নয়নের যা প্রয়োজন তাই করবেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামসুজ্জামান সুরুজ মাস্টারের সভাপতিত্বে এতে বিশে্ষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. আঃ সালাম,সদস্য আঃ বারী মাস্টার,ত্রান সম্পাদক সালাউদ্দিন শাহ প্রমূখ বক্তব্য,প্রদান করেন। এতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ সামাদের সঞ্চালনায় উপজেলা যুবলীগ সভাপতি  হারুনুর রশিদ,যুব মহিলা লীগ সভাপতি আবিদা সুলতানা যুথি,সাধারণ সম্পাদক নাজনীন আক্তার পলি,ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান,সেচ্হছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইলিয়াছ হোসেন সরকারসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এতে অংশ নেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image