• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে ভুয়া গোয়েন্দা আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৫৪ পিএম
জামালপুরে ভুয়া গোয়েন্দা আটক
আনিছুর রহমান

জামালপুর প্রতিনিধি : জামালপুর সদর উপজেলার রশিদপুর ইউনিয়নে আনিছুর রহমান (১৯) নামে জাতীয় গোয়েন্দা সংস্থার ভুয়া ফিল্ড অফিসারকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের মিরিকপুর টিংলাটেকি এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আনিছুর রহমান জেলার ইসলামপুর উপজেলার দক্ষিন দঁড়িয়াবাদ এলাকার আব্দুস সাত্তারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার মিরিকপুর টিংলাটেকি খালপাড় এলাকায় জাতীয় গোয়েন্দা সংস্থার পরিচয় দিয়ে ওই ব্যক্তি তথ্য সংগ্রহের সময় স্থানীয় কয়েকজন যুবকের সঙ্গে তার বাকবিতন্ডা হয়। এসময় যুবকরা মারধর শুরু করলে তিনি ধাওয়া খেয়ে শাহজাহান আলীর বাড়িতে আসে। এসময় শাহজাহান আলী বাড়িতে ছিলেন না। খবর পেয়ে শাহজাহান বাড়িতে এসে ঐ ব্যাক্তির সাথে কথা বলেন। সে নিজেকে আনিছুর রহমান এবং জাতীয় গোয়েন্দা সংস্থার ফিল্ড অফিসার পরিচয় দেয়। এখবরে ওই বাড়ির সামনে স্থানীয় লোকজন ভীড় করেন। স্থানীয় লোকজনের কাছে তার পরিচয়ের বিষয়টি সন্দেহ হয় এবং  পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মহব্বত কবির বলেন, ‘ভুয়া পরিচয় দানকারীকে স্থানীয় লোকজন আটক করে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তাকে আটক করা হয়। এঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image