• ঢাকা
  • রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ধর্মমন্ত্রীর সাথে নেটওয়ার্ক ও প্রেসক্লাব জামালপুরের শুভেচ্ছা সাক্ষাৎ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৩২ পিএম
নেটওয়ার্ক ও প্রেসক্লাব জামালপুরের শুভেচ্ছা সাক্ষাৎ
ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল

জামালপুর প্রতিনিধি : ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্ক ও প্রেসক্লাব জামালপুরের নেতৃবৃন্দ।

শুক্রবার (৫ এপ্রিল) সকালে জামালপুরের সার্কিট হাউজে ধর্মমন্ত্রীর সঙ্গে সাংবাদিক নেতৃবৃন্দ এ সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় জেলা প্রশাসক মো. শফিউর রহমান, পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহব্বত কবীরসহ প্রশাসনের কর্মকর্তারা মন্ত্রীর সঙ্গে ছিলেন।

সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি বাংলারচিঠি ডটকমের সম্পাদক জাহাঙ্গীর সেলিম, সাধারণ সম্পাদক দৈনিক বাংলা ৭১ ও পিবিএ'র স্টাফ রিপোর্টার রাজন্য রুহানি, প্রেসক্লাব জামালপুরের সভাপতি দৈনিক জনকণ্ঠের সাংবাদিক আজিজুর রহমান ডল, সাধারণ সম্পাদক সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি ও বাসসের প্রতিনিধি মোখলেছুর রহমান লিখন, আলোকিত বাংলাদেশের প্রতিনিধি  ও জামালপুর দিনকালের সম্পাদক সাঈদ পারভেজ তুহিন, ডেইলি অবজারভারের কামাল হোসেন, ডেইলি নিউজ টুডের প্রতিনিধি এম সুলতান আলম, নয়া দিগন্ত ও দৈনিক আমাদের নতুন সময়ের সাংবাদিক খাদেমুল বাবুল, বণিক বার্তার প্রতিনিধি আরিফ আকন্দ, ইনডিপেডেন্ট টিভি ও ভোরের কাগজের সাইমুন সাব্বির শোভন, যমুনা টেলিভিশন ও বাংলা নিউজের সাগর ফারাজী, দৈনিক সবুজ বাংলার সাংবাদিক ও নেটওয়ার্কের যুগ্ম-সাধারণ সম্পাদক  সুমন মাহমুদ, দেশ রূপান্তর জেলা প্রতিনিধি ময়না আকন্দ, সাপ্তাহিক কালাকালের বার্তা সম্পাদক মাহমুদুল হাসান মুক্তা, বাংলাদেশ টাইমসের ইমরান মাহমুদ, ৭১ টাইমসের আলমগীর হোসেন প্রমুখ।

এসময় ধর্মমন্ত্রীকে জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্ক ও প্রেসক্লাব জামালপুরের ৬ এপ্রিলের ইফতার মাহফিলের দাওয়াত কার্ড আনুষ্ঠানিক ভাবে দেওয়া হয়। এরপূর্বে নেটওয়ার্কের সভাপতি জাহাঙ্গীর সেলিম মন্ত্রী মহোদয়ের হোয়াটসঅ্যাপ ও মুঠোফোনে এই দাওয়াত দেয়া হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image