• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিলেট ও নাটোরের দুই ছাত্রীর বিয়ে নিয়ে তোলপাড়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:২০ পিএম
সিলেট ও নাটোরের
দুই ছাত্রীর বিয়ে নিয়ে তোলপাড়

সিলেট প্রতিনিধি : প্রথমে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফেসবুকে পরিচয় অত:পর আলাপ আলোচনা, তারপর দুই মেয়ের মধ্যে গভীর প্রেম নিবেদন ঘরবাধার স্বপ্ন দুজনের মধ্যে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) ওই মাদ্রাসাছাত্রী সিলেট থেকে নাটোরে পৌঁছায় বিয়ের জন্য।

সিলেটের কোতোয়ালি থানা এলাকার একটি মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্রীর সঙ্গে গত ৭ মাস ধরে নাটোর সদর উপজেলার একটি হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রীর প্রেমের সম্পর্ক চলছিল। সম্পর্কের সূত্র ধরে সিলেটের ওই মাদ্রাসাছাত্রী শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) বিয়ে করতে নাটোরে চলে আসে। বিষয়টি জানা জানি হলে শুক্রবার সন্ধ্যায় নাটোর থানা পুলিশ এসে দুই ছাত্রীকে তাদের হেফাজতে নেয়। এ নিয়ে জেলা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নাটোরের স্কুলছাত্রীর মামা বলেন, ফেসবুকের মাধ্যমে তার ভাগ্নির সঙ্গে একটি ছেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে তারা শুনেছেন। এসব নিয়ে পারিবারিক ভাবে বকাঝকাও করা হয়েছিল। কিন্তু আজ তার ভাগ্নির কাছে একটি মেয়ে চলে এসেছে। তারা দুইজন বলছে- ‘বিয়ে করবে’। এটা কি মেনে নেওয়ার মতো কোনো বিষয়।

তিনি বলেন, নাটোর থানার পুলিশ এসে সিলেট থেকে আসা ওই মেয়েকে থানায় নিয়ে গেছে। আর তার ভাগ্নিকে তাদের হেফাজতে দিয়েছে।

সিলেট থেকে আসা মাদ্রাসাছাত্রী জানায়, ৭ মাস আগে তাদের ফেসবুকে পরিচয় হয়। এরপর ধীরে-ধীরে ঘনিষ্ঠ বন্ধু ও পরে তারা সমকামিতার সিদ্ধান্ত নেয়। এ জন্য বিয়ে করতে নাটোরে এসেছে। নাটোরের ছাত্রী জানায়, তারা উভয়ে বিয়ের সিদ্ধান্ত নিয়েছে, তারা একসঙ্গে থাকতে চায়।

নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, স্থানীয়রা সন্ধ্যায় খবর দিলে পুলিশ তাদের থানায় নিয়ে আসে। তাদের উভয় পরিবারের অভিভাবকদের হাতে দেওয়ার প্রস্তুতি চলছে। উভয়ে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের অভিভাবকদের জিম্মায় দেওয়া হবে বলে তিনি জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image