• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ শুরু করেছে গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২২ পিএম
বিশেষভাবে উত্তরাঞ্চলের হতদরিদ্র মানুষেরা
শীত বস্ত্র বিতরণ শুরু করেছে গণফোরাম

নিউজ ডেস্ক:   গণফোরাম সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা মোস্তফা মোহসীন মন্টু’র সার্বিক নির্দেশনায় অসহায় শীতার্তদের মাঝে বিভিন্ন জেলা ও রাজধানীতে শীত বস্ত্র বিতরণ শুরু করেছে গণফোরাম।

তিনি বলেন বস্ত্র মানুষের মৌলিক অধিকার। সারাদেশে অসংখ্যা মানুষ শীতের যন্ত্রনা ভোগ করছে বিশেষভাবে উত্তরাঞ্চলের হতদরিদ্র মানুষেরা। আমরা আমাদের সাধ্য মতো মানুষের পাশে দাড়িয়েছি এবং আমরা আহবান করবো বিত্তবান মানুষেরা অসহায় মানুষের পাশে দাড়ান। মানব সেবা মহৎ গুন, আসুন সবাই মানবিক হই, মানুষ হয়ে মানুষের পাশে দাড়াই।

আজ ১৬ জানুয়ারি-২০২৩, সোমবার বিকাল ৫টায় গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য নেতাকর্মীদের হাতে কম্বল তুলে দিয়ে উদ্ভোদন করেন। এসময় তিনি বলেন রাজনীতির প্রথম কাজ মানুষের পাশে থাকা, মানব সেবা করা। আমরা শুরু করেছি আপনারাও এগিয়ে আসুন। এসময় উপস্থিত ছিলেন গণফোরাম সভাপতি পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ মির্জা হাসান, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুর রহমান বুলু, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম সহ মহানগর উত্তর-দক্ষিণ, ঢাকা জেলা ও বিভিন্ন জেলা নেতৃবৃন্দ।

১৬ জানুয়ারি-২০২৩, সোমবার বেলা ১২টায় জয়পুরহাট জেলা গণফোরামের উদ্যোগে বিদ্যুৎ, তেল, গ্যাস ও ঔষধ সহ সকল নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশ ও মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণফোরাম রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন, সভাপতিত্ব করেন জয়পুরহাট জেলা গণফোরামের সিনিয়র সহ সভাপতি আমিনুল খান, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

বিকেল ৪ টায় শীতার্ত অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন জয়পুর হাট জেলা গণফোরাম।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image