• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শীতার্তদের পাশে ভয়েস অব ঝিনাইগাতী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:১০ পিএম
শীতার্তদের পাশে ভয়েস অব ঝিনাইগাতী
কম্বল তুলে দেন ভয়েস অব ঝিনাইগাতীর সদস্যরা

শেরপুর প্রতিনিধি : মাঘ মাসের ঠাণ্ডা বাতাস ও কুয়াশা মিলে শীত জেঁকে বসেছে ভারত সীমান্ত ঘেঁষা শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ি এলাকাগুলোতে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করছে নিম্নআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষকে উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ‘ভয়েস অব ঝিনাইগাতী’ নামে এক স্বেচ্ছাসেবী সংগঠন।

শনিবার ( ২০ জানুয়ারি) সকালে ঝিনাইগাতী থানার সামনে দুইটি মাদরাসার ২০ জন এতিম শিশুসহ শীতার্ত  শতাধিক মানুষের হাতে কম্বল তুলে দেন ভয়েস অব ঝিনাইগাতীর সদস্যরা।

আমেরিকার নিউজার্সিতে অবস্থিত একটি ওষুধ প্রস্তুতকারক কোম্পানির প্রধান গবেষক প্রবাসী বাংলাদেশি ড. জাফর ইকবালের আর্থিক সহায়তায় এ কম্বল বিতরণ করা হয়। 

মাঘ মাসের কনকনে শীতে কম্বল পেয়ে দরিদ্র ও ছিন্নমূল শীতার্ত মানুষগুলোর চোখে-মুখে খুশির ঝিলিক। দারুণ খুশি হয়েছে তারা। পাশাপাশি শীতসহ নানা দুর্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় ভয়েস অব ঝিনাইগাতীর প্রতি কৃতজ্ঞতা জানান উপকারভোগীরা। ভবিষ্যতেও দরিদ্র ও ছিন্নমূল মানুষের পাশে এ সংগঠনটি এভাবেই পাশে দাঁড়াবে এমনটিই প্রত্যাশা তাদের।

আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা ও ইউপি সদস্য মো. জাহিদুল হক মনির অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়া মীলীগের সাবেক সহসভাপতি মো. আব্দুস সামাদ, সমাজ সেবক রেজাউল করিম, সংগঠনটির সাধারণ সম্পাদক মো. সোহেল রানা, নয়ন, লিখন, মিলন প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image