• ঢাকা
  • রবিবার, ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কক্সবাজারে সাগরে ভাসছে অজ্ঞাত নারীর মৃতদেহ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৪২ পিএম
সাগরে ভাসছে
অজ্ঞাত নারীর মৃতদেহ

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার সমুদ্র সৈকতের কলাতলী পয়েন্টে জোয়ারের পানিতে ভাসমান অবস্থায় এক তরুণীর মরদেহ উদ্ধার করার কথা জানিয়েছে পুলিশ। বুধবার (২২ মে) রাত ৯ টার দিকে কলাতলী পয়েন্টের মেম্বারঘাটা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানার  (ওসি) তদন্ত মছিউর রহমান ।

তিনি জানান, নিহত তরুণীর বয়স আনুমানিক ১৮ থেকে ২০ বছর। তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, রাতে সৈকতের কলাতলী পয়েন্টের মেম্বারঘাটা এলাকায় জোয়ারের পানিতে মৃতদেহ ভাসতে দেখে স্থানীয় এক শিশু। সে বিষয়টি স্থানীয়দের জানায়। পরে নুরুল আলম নামে এক ব্যক্তি জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে বিষয়টি পুলিশকে জানায়। 

খবর পেয়ে পুলিশের একটি দল গিয়ে জোয়ারের পানিতে ভাসমান অবস্থায় এক তরুণীর মরদেহ উদ্ধার করে।তিনি বলেন, নিহত তরুণীর শরীরে আঘাতের কোনও চিহ্ন নেই। কপালের ডান পাশে আঘাতের একটি চিহ্ন দেখা গেলেও তা অনেকদিন আগের। তার মাথার চুল ছোট, পরনে ছিল থ্রি-পিস।এটি হত্যা নাকি দুর্ঘটনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি উল্লেখ করে ওসি জানান, নিহতের পরিচয় নিশ্চিতের পাশাপাশি ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image