• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রেষ্ঠ ধর্মে দীক্ষিত নব-মুসলিম পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৪৬ এএম
শ্রেষ্ঠ ধর্মে দীক্ষিত নব-মুসলিম পরিবার
ঈদ সামগ্রী বিতরণ 

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর বিরামপুরে ইসলাম ধর্ম গ্রহণ করা ৩০জন নব-মুসলিম পরিবারদের মাঝে ইফতার ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। উপজেলার খানপুর ইউনিয়নে আল্লাহ তায়ালার প্রদান কৃত শ্রেষ্ঠ ধর্ম ইসলাম গ্রহণ করেন ৩০জন বিধর্মী গোত্রের মানুষ। তারা তাদের সন্তান গুলো কে রতনপুর হাফিজিয়া মাদ্রাসায় আল্লাহর কোরআন শিক্ষা গ্রহণ করান। সেই লক্ষ্যে ৩০জন শিশুদের পরিবারের মাঝে মুত্তাকি কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার মাহফিল ও ঈদ উপহার বিতরণ করেন। 

উক্ত ফাউন্ডেশন শুক্রবার (১৮ রমজান (২৯ মার্চ) ৩০টি নব মুসলিম পরিবারের সদস্যদের নিয়ে ইফতার মাহফিল ও ঈদ উপহার বিতরণের এক অনুষ্ঠান করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করেন বিরামপুর পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,খানপুর ইউপি চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহান,বিশিষ্ট সমাজসেবক শিক্ষা ও ক্রীড়ানুরাগী ব্যক্তিত্ব আজম মন্ডল রানা,নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি ও  ফুলবাড়ী অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি লিমন হায়দার,বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক  মাস্টার,বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম সেলিম,সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন,বিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান,খানপুর ইউপি'র সাবেক চেয়ারম্যান ইয়াকুব আলী,খানপুর ইউপি'র ৪নং ওয়ার্ড সদস্য সোহেল রানা মন্ডল,খানপুর ইউনিয়ন পরিষদের  হিসাব রক্ষক মেহেদী হাসান,মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উপদেষ্টা আবু ইউসুফ মাস্টার,বেতদিঘী ইউপি'র ৯নং ওয়ার্ড সদস্য হাসেদ আলী সহ মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর সদস্যবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর সভাপতি ডা: সোলায়মান মন্ডল। 

সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এস.এম নাজিব। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর সহ-সভাপতি,ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার অর্থ সম্পাদক আল আমিন বিন আমজাদ। অনুষ্ঠানে ৩০জন নব মুসলিম পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই চিনি,মুড়িপুরুষদের জন্য লুঙ্গি ও মহিলাদের জন্য শাড়ি বিতরণ করা হয়। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন, বিরামপুর ফাতেহুল উলুম বালিকা মাদ্রাসার মুহতামিম মুফতী ইমামুল হক।

ঈদ উপহার বিতরণে সার্বিক সহযোগিতা করেন জেলা প্রশাসক দিনাজপুর।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image