• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নীলফমারীতে চালককে গলা কেটে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৩৭ পিএম
চালককে গলা কেটে হত্যা করে অটোরিকশা ছিনতাই
গ্রেপ্তার ৩

নীলফামারী জেলা প্রতিনিধি : নীলফামারীতে ছাপিনুর রহমান (৫০) নামে এক অটোচালকের গলা কেটে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম।গ্রেপ্তারকৃতরা হলেন-নীলফামারী পৌরসভার বাড়াই পাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে জলিল ইসলাম ইসলাম ওরফে পিনিক বাবু (৩০),সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের মধ্য সুটিপাড়া ফুলতলা এলাকার মজিবুল হকের ছেলে রাসেল মিয়া (২২) ও উত্তর হাড়োয়া পঞ্চপুকুর এলাকার মরহুম মজির আলীর ছেলে ফেরদৌস আলম (৩৫)।

পুলিশ সুপার গোলাম সবুর এ সময় জানান,গত ১২ মে রাত ১২টার সময় ঘাতকরা যাত্রীবেশে ছাপিনুরের অটোরিকশাতে উঠে তাকে পৌর শহরের ধনি পাড়া তিস্তা সেচ ক্যানেল এলাকায় নিয়ে পার্শ্ববর্তী ভুট্টা ক্ষেতে গলা কেটে ফেলে দিয়ে অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়। স্থানীয় লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল স্থানাস্তর করেন।সেখানে যাবার পথে মৃত্যুবরণ করে ছাপিনুর।এই ঘটনায় তাৎক্ষণিক ঘাতকদের ধরতে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করে।এক পর্যায়ে ছিনতাইকৃত অটোসহ ঘাতক রাসেল মিয়াকে ঢেলাপির থেকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যে ফেরদৌস ও জলিলকে শহরের গাছবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোহাম্মদ সাইফুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)তানভীরুল ইসলামসহ বিভিন্ন মিডিয়ার গণমাধ্যমকর্মীরা  উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image