• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিজয়ের আনন্দ সবাই করবে এটিই স্বাভাবিক: স্বরাষ্ট্রমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৫৯ পিএম
রাজারবাগ পুলিশ লাইন্স
রাজারবাগ পুলিশ লাইন্সে আসাদুজ্জামান খান কামাল

নিউজ ডেস্ক:  বিজয় দিবস উপলক্ষে কোনো কর্মসূচি থেকে নির্বাচন বিরোধী কর্মকাণ্ড করা যাবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে রাজারবাগ পুলিশ লাইন্স স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শিডিউল ঘোষণা হয়ে গেছে। এখন সম্পূর্ণ নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী আমাদের নিরাপত্তা বাহিনী কাজ করছে। আমি আগেও বলেছি, একটা নির্দেশনা তারা দিয়েছিলেন, সেটা যথাযথভাবে পালন করার জন্য আমাদের নিরাপত্তা বাহিনী প্রস্তুত রয়েছে।

তিনি বলেন, আজকে যেহেতু বিজয় দিবস, বিজয়ের আনন্দ সবাই করবে এটিই স্বাভাবিক। এটি যাতে সংযতভাবে করে, নির্বাচনমুখী যারা তাদের বিপরীতে কোনো কর্মকাণ্ড না করে সেটা আমাদের নিরাপত্তা বাহিনী খেয়াল রাখবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিজয়ের মাস, বিজয়ের দিন সে জন্য কাউকে আমরা মানা করছি না বিজয়ের আনন্দ প্রকাশ করতে। সে ক্ষেত্রে বিএনপিসহ বিরোধী দল সংযতভাবে চলবে এবং তাদেরকে বলা হয়েছে, আপনারা একটা রোডম্যাপ দেবেন কোথায় থেকে কীভাবে যাবেন, কী করবেন। সে অনুযায়ী আমাদের ডিএমপি কমিশনার তাদের নির্দেশনা দিয়েছেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image