• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিটিএস সদস্য জিনের সম্পদ ও বিলাস বহুল গাড়ি-বাড়ি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:১৬ পিএম
জিনের সম্পদ ও বিলাস বহুল গাড়ি-বাড়ি
বিটিএস সদস্য জিন

নিউজ ডেস্ক:  কোরিয়ান পপ ব্যান্ড (কে-পপ) বিটিএসের জিন ৩১ বছর পূর্ণ করেছেন। তিনি প্রমাণ করেছেন, কেউ যখন বিশ্বকে জয় করতে চায়, তখন বয়স তার কাছে কেবল একটি সংখ্যা। জিন ক্রমবর্ধমানভাবে ক্যারিয়ারে সফলতার দেখা পেয়েছেন। তার বাদ্যযন্ত্রের দক্ষতা ইতোমধ্যে সবার নজর কেড়েছে। জন্মদিনে ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। এই কে-পপ আইকনের জন্মদিনে জেনে নিন তার মোট সম্পদের পরিমাণ, কতটি গাড়ি ও বাড়ি আছে।

মোট সম্পদের পরিমাণ:  জিনের মোট সম্পদের পরিমাণ হিসাব করতে ক্যালকুলেটর নিয়ে বসতে পারেন। কারণ বিটিএসের জিন শুধু উচ্চ মানের গান উপহার দেননি, আয়ের দিক দিয়েও তিনি নিজেকে আরও উচ্চতায় নিয়ে গেছেন। লাইফস্টাইল এশিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ২০২১ সালে প্রায় ২০ মিলিয়ন মার্কিন ডলারের নিট সম্পদ ছিল তার। কিন্তু, বিটিএস বিরতিতে গেলেও একক উদ্যোগগুলো তার আর্থিক অবস্থাকে আরও উচ্চতায় নিয়ে গেছে।

লাইফস্টাইল এশিয়ার তথ্য অনুযায়ী, ২০২৩ সালের জুন পর্যন্ত জিনের আনুমানিক মোট সম্পদ আকাশছোঁয়া ৩০ মিলিয়ন মার্কিন ডলারে পৌঁছেছে। এই পরিসংখ্যান দেখে মনে হতেই পারে, জিন কেবল বিশ্বের সুদর্শন তারকা নন, তিনি বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিও হয়ে উঠছেন।

বিটিএস অ্যালবামে 'অ্যাওয়েক', 'এপিফানি' ও 'মুন'-এর মতো চার্ট-টপার থেকে শুরু করে 'টুনাইট', 'অ্যাবিস' ও 'সুপার টুন' জিনের কয়েকটি একক হিট। এই তিনটি গান ২০২২ সালে ওয়ার্ল্ড ডিজিটাল গানের বিক্রয় চার্টে শীর্ষ তিন স্থান দখল করে তার অবস্থানকে আরও দৃঢ় করেছে। এই গেম-চেঞ্জারের প্রথম সলো সিঙ্গেল 'দ্য অ্যাস্ট্রোনট'র কথা ভুলে গেলেও চলবে না। এটি বিলবোর্ড হট ১০০ ও ওয়ার্ল্ড চার্টের শিরোপা জিতেছে। এতে জিনের সঙ্গে গান লিখেছিল কোল্ডপ্লে।

ব্র্যান্ড প্রমোশন:  আপনি যদি নুডুলপ্রেমী হন তাহলে হাতে চপস্টিক নিতে পারেন। কারণ, জিন কেবল হিট গান উপহার দিচ্ছেন না, তিনি রামেনও পরিবেশন করছেন! দক্ষিণ কোরিয়ার কোম্পানি অটোগির রামেনের প্রচারণায় পরিচিত মুখ জিন। এই প্রচারণা মোটেও কোনো কৌতুক নয়, কারণ তিনি প্রচারণা শুরুর পর ব্র্যান্ডটির আয় ২০২১ থেকে ২০২২ সালের মধ্যে ১৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার তথ্য অনুযায়ী, ২০২২ সালের শেষ ত্রৈমাসিকে কোম্পানিটির বিক্রি ৬৩০ মিলিয়ন মার্কিন ডলারে পৌঁছেছিল। 'জিন এফেক্ট' এখানেই থেমে নেই- গুঞ্জন আছে শিগগির তিনি কার্টিয়ারের প্রচারণার যোগ দিতে পারেন। যদিও কার্টিয়ার সঙ্গে চুক্তিটি এখনো জল্পনা-কল্পনার মধ্যে আছে।

বিলাসবহুল গাড়ির সংগ্রহ ও বাসভবন:  জিনের গাড়ির সংগ্রহ খুবই দারুণ ও চমকপ্রদ। এই বিটিএস সুপারস্টার একজন সত্যিকারের গাড়িপ্রেমী। তার সংগ্রহে গর্ব করার মতো গাড়ির বহর আছে। তার সংগ্রহে আছে স্লিক পোরশে পানামেরা জিটিএস, একটি ল্যাম্বরগিনি অ্যাভেনটাডোর এস রোডস্টার এবং একটি স্টাইলিশ মিনি কান্ট্রিম্যান। বিলাসবহুল গাড়ি ছাড়াও জনপ্রিয় কে-পপ আইকন সিউলে ডিলাক্স আবাসনেরও মালিক।

সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদনে বলা হয়, জিন তার বাবা-মাকে ৩ দশমিক ৪ মিলিয়ন মার্কিন ডলার মূল্যের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন। একই কমপ্লেক্সে তিনি আরেকটি ফ্ল্যাটের মালিক। আর তার প্রতিবেশী হান নদী ও মাউন্ট নামসানের নয়নাভিরাম প্রাকৃতিক দৃশ্য।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image