• ঢাকা
  • বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাজায় হাসপাতালে বোমা হামলা মানবতাবিরোধী যুদ্ধাপরাধ: গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৬ পিএম
গাজায় হাসপাতালে ইসরায়েলের বোমা হামলা মানবতাবিরোধী যুদ্ধাপরাধ
গণফোরাম

নিউজ ডেস্ক : গাজায় আল আহলি আল আরবি হাসপাতালে হামলা চালিয়ে প্রায় ৫০০ ফিলিস্তিনি হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গণফোরাম সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, গাজায় হাসপাতালে ইসরায়েলের বোমা হামলা মানবতাবিরোধী যুদ্ধাপরাধ।

প্রায় ৭০ বছর ধরে ফিলিস্তিনের মুক্তিকামী জনগণের উপর ইসরায়েলের অত্যাচার নিপীড়ন চালিয়ে যাওয়ায় হামাস ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটিয়ে হামলা চালিয়েছে আমরা তারও নিন্দা জানাই। কিন্তু এখন গাজায় যা হচ্ছে তা অত্যন্ত নিন্দনীয় বর্বরতা।

আমরা অবিলম্বে এই ফিলিস্তিনী নিধন হামলা বন্ধ চাই এবং প্যালেস্টাইন স্বাধীন রাষ্ট্র গঠনের মাধ্যমে এই সহিংসতা বন্ধ করতে জাতিসংঘের প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি। জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুতেরেসের বিশেষ দৃষ্টি আকর্ষণ করে নেতৃদ্বয় বলেন জাতিসংঘের সরাসরি উদ্যোগে এই যুদ্ধ বন্ধ এবং ইসরায়েলের জবরদখল করা প্যালেস্টাইন ভূমি মুক্ত করে স্বাধীন রাষ্ট্র ঘোষণার মাধ্যমে শান্তি প্রতিষ্ঠিত করা। বিশ্বের মানবতাবাদী সকল দেশ, দল ও সংগঠন এই মুহুর্তে গাজাবাসীদের পাশে দাড়িয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করার জোর দাবি জানিয়েছে গণফোরাম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image