• ঢাকা
  • মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জনগণকে সর্বোচ্চ সেবা দিচ্ছে নবীনগর নির্বাচন অফিস


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১২ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৯ এএম
জনগণকে সর্বোচ্চ সেবা দিচ্ছে নবীনগর
নির্বাচন অফিস

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা নির্বাচন অফিসে সেবা নিতে আসা সর্বসাধারন জনগন কে সর্বোচ্চ সেবা দিয়ে যাচ্ছেন উপজেলা নির্বাচন অফিসার আজগর আলী সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই সেবা প্রত্যাশীরা আসেন নতুন ভোটার হালনাগাদ ও তথ্য সংশোধনের জন্য। সংশোধন সহ যে কাজটা উপজেলা নির্বাচন অফিস থেকে করা সম্ভব তা যাচাই বাচাই করে সাথে সাথে করে দিচ্ছেন উপজেলা নির্বাচন অফিসার আজগর আলী।

নবীনগর  উপজেলা নির্বাচন অফিসে সেবা নিতে আসা এক অসুস্থ ব্যক্তি জানান, আমি নতুন ভোটার হওয়ার জন্য যাবতীয় কাগজপত্র নিয়ে নির্বাচন অফিসারের কাছে আসি,তিনি আমার অসুস্থতার কথা শুনে সাথে আমার সিরিয়াল দিয়ে আমাকে ভোটার করে নেন।

কয়েকজন ভোটার জানান,আমরা কোনো দালাল ধরে অফিসে আসি নাই,আমরা নিজেরা অফিসে এসে কাগজ জমা দিয়ে আজ ফিঙ্গার দিচ্ছি।আমাদের কে দ্রুত সময়ে সেবা দেওয়ায় উপজেলা নির্বাচন অফিসার আজগর আলী স্যার কে ধন্যবাদ জানাচ্ছি।

নির্বাচন অফিসার আজগর আলী বলেন, দেশের নাগরিকের সবচেয়ে গুরুত্বপূর্ণ এখন জাতীয় পরিচয়পত্র। পাসপোর্ট বিদেশ ভ্রমণ, সরকারি অফিসের সকল কাজ, ব্যাংক, বীমা-আর্থিক প্রতিষ্ঠান, শিক্ষাপ্রতিষ্ঠানসহ সবখানেই জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে। এমনকি বেসরকারি সেবা পেতে হলেও এনআইডি কার্ডের প্রয়োজন রয়েছে।

নবীনগর উপজেলা অনেক বড় ২১ টি ইউনিয়ন ও একটা পৌরসভা নিয়ে গঠিত। প্রতিদিন শতশত মানুষ সেবানিতে আসে আমিও চেষ্টাকরি সকলকে সেবা দিতে, তিনি আরোও বলেন নবীনগরে নতুন ভোটার হালনাগাদ সহ নতুন করে ৭৮ হাজার ভোটার করা হয়েছে।

প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে প্রত্যেক টি ইউনিয়নের বাদ পরা ভোটারদের কে বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করে ভোটার করা হয়েছে।হালানাগাদ শেষে বর্তমানে সাপ্তাহে দুই দিন নতুন ভোটারের কাজ করা হচ্ছে যারা নতুন ভোটার হবেন সকলে সঠিক তথ্য দিয়ে নতুন ভোটার হবেন ভোটার হতে কোনো টাকা পয়সা লাগেনা।সবাই বাহিরের দালাল এর খপ্পরে না পড়ে যে কোনো প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করবেন আমি আপনাদের কাগজ পত্র যাচাই বাচাই করে কাজ গুলো দ্রুত সময়ে করে দিবো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image