• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হিরাপুর সমাজ কল্যান সোসাইটির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:০৪ এএম
হিরাপুর সমাজ কল্যান সোসাইটি
ইফতার সামগ্রী বিতরণ

তারেক হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার হিরাপুর সমাজ কল্যান সোসাইটির উদ্যোগে পবিত্র মাহে রমজানকে কেন্দ্র করে গরীব ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

শনিবার (৯ মার্চ) সকাল ১০ টার দিকে হিরাপুরে সমাজ কল্যান সোসাইটির অস্থায়ী কার্যালয় হিরাপুর বাজারে পবিত্র কোরআন তেলওয়াত এর মধ্য দিয়ে এলাকার বিতরণ কার্যক্রম উদ্ভোধন করা হয়। 

পরবর্তীতে সকল সেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা তালিকাভুক্ত সকলের বাড়ি বাড়ি গিয়ে তাদের ঘরে ঘরে ইফতার সামগ্রী তথা ২ কেজি চলা, ২ কেজি মুড়ি, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম ট্যাংক, ১ কেজি চিনি, ১ কেজি খেজুর, ১ কেজি খেশারির ডাল, ১ কেজি বেসন, ১.৫ কেজি পেঁয়াজ, ২ লিটার সয়াবিন তৈল, ২ কেজি আলু, ১ কেজি চেড়া এবং ২ প্যাকেট সেমাই সম্মিলিত প্রায় মোট দুই শতাধীক প্যাকেজ সবার ঘরে পৌঁছে দেয়।

জানা যায় হিরাপুর গ্রামের ছাত্র সমাজ, যুব সমাজ এবং এলাকার সকল প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের আর্থিক, শাররীক এবং মানসিক সহযোগীতায় এই ইফতার বিতরণের কর্মসূচী পরিকল্পনা বাস্তবায়ন করা হয় এছাড়াও হিরাপুর সমাজ কল্যান সোসাইটির সেচ্ছাসেবী সদস্যদের পাশাপাশি হিরাপুর আদর্শ ক্লাব ও পাঠাগার, এক জাঁক তরুণ সংঘ এবং ডি এন্ড এইচ যুব ক্রীড়া সংঘের সেচ্ছাসেবী সদস্যরাও সার্বিক ভাবে সহযোগিতা করেছে ইফতার বিতরণ কর্মসূচী বাস্তবায়ন করার জন্য।

হিরাপুর সমাজ কল্যান সোসাইটির উল্লেখযোগ্য কয়েকজন সদস্যরা বলেন আমরা হিরাপুর গ্রামকে শতভাগ দারিদ্র্যমুক্ত ও বেকারত্ব দূরীকরণে কর্মসংস্থান সৃষ্টি এবং শতভাগ শিক্ষার হার নিশ্চিত করা, অসহায়দের বিভিন্ন ভাতা দিয়ে সহায়তা থেকে শুরু করে এই গ্রামে সকল ধরনের অনৈতিক কার্যক্রম তথা মাদক, ইভটিজিং, যৌতুক ইত্যাদির বিরুদ্ধে প্রতিবাদ প্রতিষ্ঠা করা হবে। তারা আরো বলেন আমরা হিরাপুর গ্রামকে একটি স্মাট গ্রাম হিসাবে গড়ে তুলতে আমাদের যা যা প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া দরকার সবই আমরা নিবো ইনশাআল্লাহ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image