• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিশ্ব ক্রিকেটে টেস্ট অনেকেই অ্যাটাকিং খেলছে : মিরাজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০১ পিএম
বিশ্ব ক্রিকেটে টেস্ট অনেকেই অ্যাটাকিং খেলছে
মেহেদী হাসান মিরাজ

নিউজ ডেস্ক : টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর আয়ার‍ল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচটি খেলতে মাঠে নামবে বাংলাদেশ। তার আগে নিজেদের ব্যাটিং কৌশল সম্পর্কে কথা বলেছেন মেহেদী হাসান মিরাজ।

মঙ্গলবার (৪ মার্চ) সকাল ১০টায় মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি টেস্ট ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-আয়ারল্যান্ড।

মিরাজ বলেন, আমরা অ্যাটাকিং খেলার চেষ্টা করব। দিনশেষে সবাই দেখবে, আমরা রান করতে পারছি কি না। এখন বিশ্ব ক্রিকেটে যদি দেখেন, টেস্টে অনেকেই অ্যাটাকিং খেলছে। এটাই চলছে। তাই আমরাও চেষ্টা করব, সেই বিষয়টির সঙ্গে মানিয়ে নিতে। আমার মনে হয় রান করাটা জরুরি। সবাই দেখবে ১০০ বা ১৫০ হলো কি না। উইকেট পাচ্ছি কি না। এটা অনেক গুরুত্বপূর্ণ।

তিনি আরও বলেন, আমরা যদি ১০০ ওভারে ৩৫০-৪০০ রান করতে পারি, এটি তো দলের জন্য ভালো, দেশের জন্য ভালো, খেলোয়াড়দের জন্যও ভালো। যদিও সেটি উইকেটের ওপর নির্ভর করে। অবশ্যই ছোট ছোট যে টেকনিক আছে, সেটি তো প্রয়োজন। কিন্তু অ্যাটাকিং ক্রিকেট খুব দরকার।

এই অলরাউন্ডার আরও বলেন, টেস্ট ক্রিকেট অবশ্যই টেস্টের মতো খেলতে হবে। তারপরও খেলোয়াড়দের কাছে যদি মনে হয়, আমার অ্যাটাকিং খেলতে হবে, তাহলে সেটি ব্যক্তির ওপরে নির্ভর করে। সেভাবে খেলে যদি ভালো কিছু করা যায়, তাহলে সেটি করা দরকার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image