• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

প্রমিনেন্ট হাউসিং ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতি'র নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৩৫ পিএম
প্রমিনেন্ট হাউসিং ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতি'র নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর আদাবরে আবাসিক এলাকায় 'প্রমিনেন্ট হাউসিং ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতি'র কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে দ্বিবার্ষিক (২০১৪-২০২৫) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) কল্যাণ সমিতির নিজস্ব কার্যালয় এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। নির্বাচন কমিশন ও সমাজ সেবা অধিদপ্তরের সার্বিক ব্যবস্থাপনায় নির্বাচন পরিচালনা করা হয়।

উক্ত নির্বাচনে দুটি প্যানেলে ৪২ জন ও স্বতন্ত্র ৩ জন মোট ৪৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ২৪৬ জন।

নির্বাচনে একটি প্যানেলে কার্যনির্বাহী সদস্য পদে আব্দুস সালাম, মোঃ আব্দুর রাজ্জাক, মোঃ আব্দুল আলীম, আমির হোসেন খান, আলী আহম্মেদ, কাজী আহসান হাবীব, এ.এফ.এম. আব্দুস সামাদ, এনায়েত হোসেন, খালেকুজ্জামান চৌধুরী (মিঠু), খায়রুল এহসান (পলাশ), জিয়াউর রহমান জাকির, তানভীরুর রহমান (সজিব), আলহাজ্ব নাসিম খান, নাসিব উদ্দিন মজুমদার, নাসরিন জাহান, খন্দকার বদরুদ্দোজা (পলাশ), মমতাজ উদ্দিন আহমেদ, মাহবুবুর রহমান খান, শহিদুল ইসলাম, শাহজাহান আলম ও মোঃ হাফিজ উদ্দিন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে অপর প্যানেলে কার্যনির্বাহী সদস্য পদে আফরোজা সুলতানা তুহিনা, মোহাম্মদ আশরাফুল ইসলাম, আলী আহমদ, আহমেদ জাকী ইয়ামিন, মীর মোঃ আমজাদ হোসেন, মোহাম্মদ এমদাদুল হক (ইকবাল), সৈয়দ তৈয়াবুর রহমান (মাসুদ), তৌহিদুল ইসলাম শাহ, মোঃ তৌহিদুর রহমান, নজরুল হুদা খান, মোঃ বদরুল আলম খোকন, মোল্লা বশির আহমেদ (পান্না), মোহাম্মদ ফজলে মাহমুদ অপু, মোঃ মঞ্জুর হাসান, মোঃ মমিনুল হাসান, মোঃ মোবারক হোসেন, মির্জা মোহাম্মদ সুলতান, রাশেদ শামসুল করিম, লস্কর এন আহমেদ, শাহরুখ জাহান পাপ্পু ও বীর মুক্তিযোদ্ধা এম এ স্বপন মজুমদার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিন জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থীরা বলেন, এই নির্বাচনে অংশ গ্ৰহণকারী সকল প্রার্থী ও ভোটাররা আমাদের পরিবার। নির্বাচন সুষ্ঠু করতে প্রধান কমিশনার নির্বাচন কমিশনার যে পদক্ষেপ নিয়েছে তাতে আমরা সন্তুষ্ট। তাছাড়া দিনশেষে যেই জয় হোক তাদের নিয়ে এই সমিতির উন্নয়নে কাজ করবো।

নির্বাচন সুষ্ঠু হচ্ছে উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার মোঃ রফিকুল আলম বলেন, সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে। সুস্থ করতে সকল পদক্ষেপ নেওয়া হয়েছে। নির্বাচনে যেই জয়ী হোক তারা সকলে মিলে সমিতির উন্নয়নে কাজ করবে এটাই আমার প্রত্যাশা।

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image