• ঢাকা
  • শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হার দিয়ে বিশ্বকাপের প্রস্তুতি সারলো বাংলাদেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:০৬ পিএম
৫ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে বাংলাদেশ
বিশ্বকাপের প্রস্তুতি সারলো বাংলাদেশ

নিউজ ডেস্ক:   যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ হারের পর বড় হার দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি শেষ করলো বাংলাদেশ। নিজেদের শেষ অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে ভারতের কাছে ৬২ রানের বিশাল ব্যবধানে হেরেছে টাইগাররা। 

শনিবার (১ জুন) নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারত। প্রথমে ব্যাট করে রিঝভ পন্থের ফিফটিতে ৫ উইকেট হারিয়ে ১৮২ রান সংগ্রহ করে ভারত।

পন্থ ৩২ বলে করে ৫৩ রান। এছাড়া সুর্যকুমার যাদব ১৮ বলে ৩১, হার্দিক পান্ডে ২৩ বলে ৪০ রান করেন। বাংলাদেশের পক্ষে মাহাদি হাসান, শরিফুল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ ও তানভির ইসলাম নেন ১টি করে উইকেট।

১৮৩ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ৪১ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরে যান সৌম্য সরকার।এছাড়া লিটন ও শান্ত করেন ৬ রান। তাদের বিদায়ের পর তাওহিদ হৃদয় ১৪ বলে ১৩ ও তানজিদ হাসান তামিম ১৮ বলে ১৭ রান করে আউট হন। 

এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসান মিলে বিপর্যয় সামাল দেওয়ার চেষ্টা করেন। ৭০ রানের জুটি গড়েন এই দুই ব্যাটার। তবে দলীয় ১১১ রানে ২৮ বলে ৪০ রান করে আউট হন মাহমুদউল্লাহ।

মাহমুদউল্লাহর বিদায়ের পর ৮ রানের মধ্যে আরও তিন উইকেট হারায় বাংলাদেশ। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২২ রান সংগ্রহ করতে সক্ষম হয় বাংলাদেশ।         

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image