• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বৈশ্বিক প্রতিকূলতার মধ্যেও উন্নয়ন থেমে নেই:   শিল্পমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৭ পিএম
বৈশ্বিক প্রতিকূলতার মধ্যেও উন্নয়ন থেমে নেই
শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন

নিউজ ডেস্ক : শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বৈশ্বিক নানা প্রতিকূলতার মধ্যেও আমাদের উন্নয়ন থেমে নেই। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে পুনরায় এই সরকারকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।

৭ জানুয়ারী নরসিংদীর বেলাবো উপজেলার এ আর সুফিয়া বাতেন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আছে বলেই আজ প্রত্যেকটি ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। দেশের এই অগ্রযাত্রাকে রোধ করতে বিরোধী দলীয় একটি অপশক্তি নানাভাবে পাঁয়তারা করছে। পিছনের দরজা দিয়ে তারা ক্ষমতায় আসতে চায়। তারা জল ঘোলা করে মাছ শিকার করতে চায়।

মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার জনগণের সরকার। মানুষের ভোটে নির্বাচিত সরকার। এদেশের মানুষের ওপর কোনো প্রকার অত্যাচার এই সরকার মেনে নেবে না। তাই আমাদের সব ধরনের ষড়যন্ত্র ও বিশৃঙ্খলা মোকাবিলায় প্রস্তুত থাকতে হবে।

বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা সভাপতি প্রকৌশলী মোঃ নূরুল আমিন ভূঁইয়া বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image