• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইসলামপুরে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৪৯ পিএম
ইসলামপুরে শিক্ষার্থীর ঝুলন্ত
মরদেহ উদ্ধার

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর উপজেলায় সাদিয়া জান্নাত চাঁদনী (১৬) নামে দশম শ্রেণীর এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৪ মার্চ) সন্ধ্যায় উপজেলার চিনাডুলী ইউনিয়নের দক্ষিণ চিনাডুলী গ্রামে বাবার বসতঘর থেকে লাশটি উদ্ধার করে থানা পুলিশ। জাকিরুল ইসলামের মেয়ে সাদিয়া জান্নাত চাঁদনী স্থানীয় উলিয়া আলহাজ্ব ময়েজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার বিকালে বাবার বসতঘরে ধর্ণার সঙ্গে জর্জেট কাপড়ের আঁচলে গলায় ফাঁস দিয়ে সাদিয়া জান্নাত চাঁদনী ঝুলতে থাকে। স্বজনরা টের পেয়ে ঘরের দরজা খোলে তার লাশ মাটিতে নামায়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

মা সুবর্ণা বেগম বলেন, প্রতিদিনের মতো মেয়ে চাঁদনী আজ সকালে স্কুলে যায়। দুপুরের দিকে তার বাবা স্কুল থেকে তাকে বাড়িতে পাঠিয়ে দেয়। আমি বাড়িতে ছিলাম না। সবার অজান্তে চাঁদনী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। কী কারণে সে আত্মহত্যা করেছে, তা এই মুহূর্তে বলতে পারছি না।

চিনাডুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম বলেন, স্কুলছাত্রী চাঁদনী আত্মহত্যা করার খবর পেয়েছি। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে, তা জানা যায়নি। 

লাশ সুরহালকারী এসআই মাসউদুর রহমান বলেন, খবর পেয়ে স্কুল শিক্ষার্থী লাশ উদ্ধার করে থানায় এনেছি। ইসলামপুর থানার অফিসার ইনচার্জ সুমন তালুকদার বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image