• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশের জনগণ শেখ হাসিনাকে লাল কার্ড দেখিয়েছে- সুব্রত চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৪২ পিএম
বাংলাদেশের জনগণ শেখ হাসিনাকে লাল কার্ড দেখিয়েছে
গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি

নিউজ ডেস্ক : দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্ধীদের মুক্তি, বিরোধী মতের নেতাকর্মীদের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও ডামি সংসদ বাতিলসহ ১ দফা দাবিতে ২৭ জানুয়ারি বিকাল ৩:৩০ মিনিটে গণফোরাম চত্বরে কালো পতাকা মিছিল করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন- শেখ হাসিনা ২০১৪ সনে একটি বিনা ভোটের সরকার প্রতিষ্ঠা করে যেটা কোন নির্বাচনই হয়নি তবুও উনি নিজেকে নির্বাচিত দাবী করে, ২০১৮ সনে শেখ হাসিনাকে বিশ্বাস করে প্রতারিত হয়েছে বাংলাদেশের জনগণ। ভারত, চীন, রাশিয়া থেকে সার্টিফিকেট আনলেও বাংলাদেশের জনগণ শেখ হাসিনাকে লাল কার্ড দেখিয়েছে। ৭ তারিখে বাংলাদেশের জনগণ শেখ হাসিনার পাতানো নির্বাচন, ডামি নির্বাচন, সাজানো নির্বাচন ও একদলীয় নির্বাচনকে বর্জন করে প্রমাণ করেছে দলীয় সরকারের অধীনে এদেশে কোন নির্বাচন হবে না। মহান মুক্তিযুদ্ধের চেতনা গণতন্ত্রের বিজয় অর্জন করার লক্ষ্যে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে এদেশে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য আমাদের রাজপথের সংগ্রাম অব্যাহত থাকবে, যতক্ষণ পর্যন্ত কর্তৃত্ববাদী শেখ হাসিনা সরকারের পতন না ঘটে।

সভাপতিত্ব করেন বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী, আরও বক্তব্য রাখেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব মোঃ আব্দুল কাদের, গণফোরাম তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ সানজিদ রহমান শুভ। সঞ্চালনা করেন গণফোরাম ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী।

উপস্থিত ছিলেন গণফোরাম সভাপতি পরিষদ সদস্য শ্রী রতন ব্যানার্জী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ মির্জা হাসান, জলবায়ু ও পরিবেশ সম্পাদক রনজিৎ সিকদার, কেন্দ্রীয় কমিটির সদস্য হাবিবুর রহমান বুলু, শেখ শহিদুল ইসলাম, রফিকুল ইসলাম, কামাল উদ্দিন সুমন সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image