• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রামগঞ্জে কেন্দ্র দখলের চেষ্টা, গাড়ি ভাঙচুর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৪৯ পিএম
গাড়ি ভাঙচুর
রামগঞ্জে কেন্দ্র দখলের চেষ্টা

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার রামগঞ্জে ভোটকেন্দ্র দখলের চেষ্টাকালে ৭ জনকে আটক করা হয়েছে। ভাঙচুর করা হয়েছে মাইক্রোবাস ও মোটরসাইকেল এবং অটোরিকশা।

মঙ্গলবার (২১ মে) সকাল ১১টার দিকে রামগঞ্জ  উপজেলার পৌর শহরের কাজিরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন রাহিম হোসেন, মেহেদী হাসান, মনির হোসেন, ফয়সাল ইসলাম, রাজু হোসেন, শাওন ইসলাম ও তানভীর। তাঁরা সবাই আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আরাফাতের কর্মী-সমর্থক।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রামগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মো. ইমতিয়াজ আরাফাতের আনারস প্রতীকের সমর্থকেরা কাজিরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখলের চেষ্টা করেন। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাঁদের প্রতিরোধ করেন।

খবর পাওয়ার সাথে সাথে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার তারেক বিন রশিদ ও লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহানের নেতৃত্বে পুলিশ ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় আইনশৃঙ্খলা বাহিনী ৭ জনকে আটক করেন।

এ ছাড়া কেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগে রামগঞ্জ উপজেলার বাদুর ইউপি চেয়ারম্যান জাবেদ হোসেনকে আটক করা হয়েছে। দুপুরের দিকে উপজেলার বাদুর উচ্চবিদ্যালয় কেন্দ্র থেকে তাঁকে আটক করা হয়। তবে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. ইমতিয়াজ আরাফাত কেন্দ্র দখলের বিষয়টি অস্বীকার করেন।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার তারেক বিন রশিদ বলেন, এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহান বলেন, কোনো ধরনের বিশৃঙ্খলা করলে কাউকে ছাড় দেওয়া হবে না। ভোটাররা যেন সুন্দর ও শান্তিপূর্ণভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে, প্রশাসনের পক্ষ থেকে সে ব্যবস্থা নেওয়া হয়েছে। দুই উপজেলার ১'শ ৮১টি ভোটকেন্দ্রে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image