• ঢাকা
  • বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে একজন নিহত, আহত ৫


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:২৬ এএম
ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে আহত ৫
নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় ফুটবল খেলা নিয়ে একপক্ষের ছুরিকাঘাতে একজন নিহত ও ৫ জন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের নরসিংসার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ইয়াকুব মিয়া (৩৫)। তিনি এই গ্রামের নাজাতের গোষ্ঠীর মৃত আবদুল্লাহ। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নরসিংসার গ্রামে সামিউন বাসির ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ছিলো শুক্রবার। বিকালের ফাইনাল খেলায় পশ্চিম পাড়া দল উত্তর পাড়া দল পরাজিত করে চ্যাম্পিয়ন হন। খেলা শেষে পশ্চিম পাড়া দল বাজি ফুটিয়ে উল্লাস প্রকাশ করে। এসময় উত্তর পাড়া দলের কয়েকজন বাঁধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এসময় নাজাতের গোষ্ঠীর কুদ্দুস মেম্বারের ছেলে রায়হান ও তারেকের নেতৃত্বে কয়েকজন ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। ছুরিকাঘাতে ইয়াকুব, জুয়েল, কামাল, আরমানসহ ৫/৬ জন আহত হন। তাদেরকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা সদর হাসপাতালের চিকিৎসক ডা. শরিফুল হক বলেন, ইয়াকুবের পিঠে ছুরিকাঘাত লাগে। তার শরীর থেকে অধিক রক্তক্ষরণ হয়েছে। ধারণা করছি রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। 

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আসলাম হোসাইন বলেন,হত্যার খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। আমরা হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা করছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image