• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

এমপির বোন জামাই ও জেলা পরিষদ চেয়ারম্যানের ছেলের জয়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৩১ এএম
এমপির বোন জামাই ও জেলা পরিষদ চেয়ারম্যানের ছেলের জয়
মো. মামুনুর রশিদ-মো. ইমতিয়াজ আরাফাত

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে লক্ষ্মীপুর জেলার রায়পুর ও রামগঞ্জ দুই উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রভিত্তিক গননাকৃত ফলাফলের ভিত্তিতে বেসরকারী ফলাফল ঘোষণা করা হয়েছে।

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায় আনারস প্রতীকে স্থানীয় এমপি নুর উদ্দিন চৌধুরী নয়নের বোন জামাই ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. মামুনুর রশিদ অন্য দিকে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায় আনারস প্রতীকে জেলা পরিষদের চেয়ারম্যানের ছেলে ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো. ইমতিয়াজ আরাফাত বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এর মধ্যে রায়পুর উপজেলায় আনারস প্রতীকে মো. মামুনুর রশিদ ৩৬ হাজার ৫'শ ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হোন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটর সাইকেল প্রতিক নিয়ে উপজেলা আওয়ামীলীগের বহিষ্কৃত নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন মাষ্টার ৩৩ হাজার ৮'শ ৮ ভোট পেয়েছেন।

রামগঞ্জে মো. ইমতিয়াজ আরাফাত আনারস প্রতীক নিয়ে ৪৪ হাজার ৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামীলীগের সহ-সাধারণ সম্পাদক দেওয়ান মো. বাচ্চু মোটর সাইকেল প্রতীক নিয়ে ২৬ হাজার ৬'শ ৯ ভোট পেয়েছেন।

গতকাল মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটা টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এদিন রাতে লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাচনী কন্ট্রোলরূম থেকে জেলা রিটানিং কর্মকর্তা প্রিয়াংকা দত্ত বেসরকারিভাবে এই ঘোষণা দেন।

ফলাফল ঘোষণার পরই দুই উপজেলাতেই বিজয়ী প্রার্থীর পক্ষে পৃথক আনন্দ মিছিল ও পথসভা করেন।

রায়পুরে আনন্দ মিছিল শেষে পথসভায় বক্তব্য দেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

এসময় তিনি বিজয়ী প্রার্থী মামুনের পক্ষের নেতা-কর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করে অতিউৎসাহী কর্মকাণ্ডে লিপ্ত না হওয়ার আহ্বান জানান। একই সাথে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলকে নির্দেশ প্রদান করেন।

এই দুই উপজেলার মধ্যে রায়পুর উপজেলায় ৭৯ টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ লাখ ৪৬ হাজার ৮'শ ৬৮ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৭ হাজার ৫'শ ২ এবং নারী ভোটার ১ লাখ ১৯ হাজার ৩'শ ৬৬ জন। রামগঞ্জ উপজেলায় ১'শ ২ টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ লাখ ৬৪ হাজার ৬'শ ২৮ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৬ হাজার ৬'শ ১০ জন ও নারী ভোটার ১ লাখ ২৮ হাজার ১৮ জন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image