• ঢাকা
  • সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:২২ পিএম
বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে
প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

নিজস্ব প্রতিবেদক : জামালপুর জেলার বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তাদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার জানান, বকশীগঞ্জ পৌর নির্বাচনে আজ মেয়র ও সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত কাউন্সিলদের মাঝে প্রতীক বরাদ্ধ দেওয়া হয়েছে। পৌর নির্বাচনে মেয়র প্রার্থী চারজন ও সাধারণ এবং সংরক্ষিত কাউন্সিলর ৪০জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, প্রতীক পাওয়ার পর প্রার্থীরা আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারণা শুরু করতে পারবেন। প্রচার-প্রচারণা করার সময় আচরণবিধি মেনে চলার জন্য তাদেরকে নির্দেশ প্রদান করা হয়েছে। নির্বাচন কমিশন থেকে নির্বাচন পর্যবেক্ষণের জন্য একজন ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হবে তিনি আচরণবিধি পর্যবেক্ষণ করবেন। তাকে সহযোগিতা করার জন্য উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা তারাও বিষয়টি দেখবেন। তিনি আশা করেন একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন আমরা করতে সক্ষম হবো। এ জন্য তিনি সকলের সহযোগিতাও কামনা করেন।

জানা যায়, আগামী ৯ মার্চ বকশীগঞ্জ পৌর নির্বাচন ইভিএমের মাধ্যমে অনুষ্ঠিত হবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image