• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজধানীতে পিস্তল লোড-ডাউনলোডের সময় অস্ত্রের দোকানের কর্মচারী গুলিবিদ্ধ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:২০ পিএম
পিস্তল লোড-আনলোডের সময়, অস্ত্রের দোকানের, কর্মচারী, গুলিবিদ্ধ

মেডিকেল প্রতিবেদক : রাজধানীর শাহবাগের ট্রফি কানা টাওয়ারের দ্বিতীয় তলায় বন্দুকের বিক্রয়ের দোকানে রহস্যজনকভাবে শাহিন (৩৫) নামে এক কর্মচারী গুলিবিদ্ধ হয়েছে।

সোমবার (০৩ জুন) সন্ধ্যা ৬টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এরপর জরুরী বিভাগের চিকিৎসকরা অস্ত্রোপচারের মাধ্যমে তার গুলিটি বের করা হয়।

গুলিবিদ্ধ শাহিনের ভাই শাকিল জানান, আমার ভাই শাহবাগ এলাকায় এফ আহম্মেদ নামে একটি অস্ত্রের দোকানের কর্মচারী। আজ বিকেকের দিকে ওই দোকানে কর্মরত থাকা অবস্থায় হঠাৎ তার কোমরের উপরে ডান পাশে একটি গুলি লাগে। পরে গুলিবিদ্ধ অবস্থায় দ্রুত তাকে ঢাকা মেডিকেলের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসকরা অস্ত্রোপচারের মাধ্যমে তার দেহ থেকে একটি গুলি বের করেন।

তিনি আরও বলেন, আমি জানতে পেরেছি টু টু বোর পিস্তল লোড আনলোডের সময় হঠাৎ একটি গুলি বেরিয়ে অসাবধানতাবশত আমার ভাইয়ের কোমরের উপরের ডান পাশে লাগে। এর বেশি আর কিছু জানি না আমি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আমরা প্রথমে মনে করেছিলাম একটি পল্টন থানার ঘটনা। তাই আমরা বিষয়টি প্রথমে পল্টন থানা কে জানাই। পরে ঘটনাস্থলে পল্টন থানার ওসি এবং সহকারী পুলিশ কমিশনার আসেন। এরপর আমরা জানতে পারি এটির ঘটনাস্থল পল্টন থানা নয় । পরে শাহবাগ থানা পুলিশ এসে বিষয়টি তদন্ত করছে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image