• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরের মেলান্দহে ফুটন্ত গরম পানিতে পরে শিশুর মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:০৪ পিএম
জামালপুরের মেলান্দহে ফুটন্ত গরম পানি
শিশুর মৃত্যু

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের পশ্চিম ঘোষেরপাড়া এলাকায় ফুটন্ত গরম পানির পাতিলে পড়ে আদনান হাবিব নামে এক শিশুর মৃত্যুবরনের খবর পাওয়া গেছে।

বুধবার (২০ মার্চ) রাত সাড়ে ৯ টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আদনানের মৃত্যু হয় বলে জানা যায়।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়,'রমজানের চতুর্থ রোজায় মসজিদে ইফতার দেওয়ার জন্য খিচুড়ি রান্না করছিল পরিবারের সদস্যরা। খিচুড়ি রান্নার জন্য গরম পানি করে রেখেছিল পাতিলে। আদনান হাবিব সহ কয়েকজন শিশু পাশেই খেলছিল। খেলার একপর্যায়ে আদনান হাবিব পাতিলে পরে যায়। এতে শরীরের বেশি ভাগ অংশ পুড়ে যায়। পরে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়। সেখান থেকে ঢাকায় পাঠানো হয়। পরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় শিশু আদনানের।

এর আগে গত শুক্রবার (১৫ মার্চ) বিকালে মেলান্দহ উপজেলার পশ্চিম ঘোষেরপাড়া এলাকায় শিশু আদনানের আহতের ঘটনাটি ঘটে। নিহত আদনান হাবিব ওই এলাকার মো. লেমন মিয়ার ছেলে।

এবিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন,'খেলতে গিয়ে গরম পানিতে পড়ে আহত হয়েছিল। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মৃত্যু হয়। ঢাকায় বিনা ময়না তদন্ত জন্য আবেদন করেছিল। তাঁর একটি বেতার বার্তা আমাদের কাছে এসেছে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image