• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইবি রোটার‌্যাক্ট ক্লাবের নেতৃত্বে রাসেল-মোস্তাফিজ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৮ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৩৭ এএম
ইবি রোটার‌্যাক্ট ক্লাবের নেতৃত্বে
রাসেল-মোস্তাফিজ 

আহমাদ গালিব, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয় রোটারেক্টর ক্লাবের রোটাবর্ষ ২০২৪-২৫ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন ক্লাবটির উপদেষ্টা অধ্যাপক ড. গফুর গাজী। এতে সভাপতি হন আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী রোটার‍্যাক্টর দিদারুল ইসলাম রাসেল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন ফোকলার স্টাডিজ বিভাগের শিক্ষার্থী রোটার‍্যাক্টর মোস্তাফিজুর রহমান।

শনিবার (১৭  ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মিলনায়তন ভবনের দ্বিতীয় তলায় ঐক্যমঞ্চের দপ্তরে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এসময় নির্বাচন পর্যবেক্ষণ করেন ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড.শাহজাহান মন্ডল এবং অধ্যাপক ড. গফুর গাজী। এতে পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার রোটা. মুজাহিদুল ইসলাম মোর্শেদ, সহকারী নির্বাচন কমিশনার রোটা. এসএএইচ ওয়ালিউল্লাহ এবং রোটা. তাজমুল হক জায়িম। এছাড়া নির্বাচন শেষে তাদেরকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে। 

জানা যায়, সারা বিশ্বের মত ২০২৪ সালের ১ জুলাই রাত ১২টা থেকে তারা দায়িত্বপ্রাপ্ত হবেন। ১৯৬৮ সালে বিশ্বে রোটার‌্যাক্ট ক্লাব প্রতিষ্ঠার পর 'সেবার মাধ্যমে বন্ধুত্ব' স্লোগানকে সামনে রেখে বিশ্বের ১৯০টির অধিক দেশে কাজ করে যাচ্ছে এই আন্তর্জাতিক যুব সংগঠনটি। তবে ইবিতে ১৯৯২ সাল থেকে কাজ করে আসছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image