• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সকল সিন্ডিকেটের প্রধান শেখ হাসিনা: সুব্রত চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১০ পিএম
সকল সিন্ডিকেটের প্রধান শেখ হাসিনা
গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী

নিউজ ডেস্ক : দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল বাতিল, মিথ্যা মামলায় গ্রেপ্তার বিরোধী নেতাকর্মীদের মুক্তি এবং সরকার পতনের একদফা দাবিতে দেশব্যাপী ৩৬ ঘন্টার সর্বাত্মক অবরোধ সফল করতে ১২ ডিসেম্বর (মঙ্গলবার) বেলা ১১ টায় রাজধানীর বিজয়নগর পানির ট্যাঙ্কি থেকে শুরু করে পুরানা পল্টন মোড় হয়ে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণ পর্যন্ত মিছিল এবং মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

সংক্ষিপ্ত সমাবেশে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন- পুনরায় বিনা ভোটের নির্বাচন করতে রাতের ভোটে ক্ষমতা দখল করা ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার। হাজার হাজার লক্ষ কোটি টাকা লুটপাট করেছে, দেশের সকল প্রতিষ্ঠান ধ্বংস করেছে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দলীয়করণ করেছে এমনকি বিচারবিভাগকে নির্লজ্জভাবে নিয়ন্ত্রণ করে প্রধান বিরোধী দলের নেতাকর্মীদের জামিন বাতিল করে দিচ্ছে, মিথ্যা মামলায় কারাদণ্ড দিচ্ছে। অবৈধ সরকার বাংলাদেশের কৃষি খাত ধ্বংস করে পোঁয়াজ, সিম, কাচাঁমরিচ, আদা সহ ভারতের দয়া-দক্ষিণ্যের উপর আমাদের নিত্যপ্রয়োজনিয় দ্রব্যমূল্যের বাজার তুলে দিয়েছে। সিন্ডিকেটের মাধ্যমে বাজারে অস্থিরতা সৃষ্টি করছে, সকল সিন্ডিকেটের প্রধান শেখ হাসিনা। নিপীড়ন নির্যাতনের মাধ্যমে দেশের জনগণকে হয়রানির চুড়ান্ত পর্যায়ে নিয়ে ঠেকিয়েছে কর্তৃত্ববাদী শেখ হাসিনা আওয়ামী সরকার। বিগত ১৫ বছর দেশের জনগণকে অনেক কষ্ট দিয়েছেন আবার আপনি নিজেই বলছেন দুর্ভিক্ষ আসছে, দুর্ভিক্ষ তো আপনার জন্য আসছে। শেখ হাসিনা সরকারের এই ১৫ বছরের দুঃশাসন, অন্যায় অবিচারে বাংলাদেশে যদি দুর্ভিক্ষ সেই দুর্ভিক্ষের জন্য বাংলাদেশের জনগণ আপনাকে বিচারের আওতায় আনবে। জনগণ আপনাকে আর ক্ষমা করবে না। জনগণই শেখ হাসিনা সরকারের দুঃশাসন হটিয়ে জনগণের শাসন প্রতিষ্ঠা করবে।

সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ পিপলস পার্টির কো-চেয়ারম্যান পারভীন নাসের খান ভাষানী, বক্তব্য রাখেন বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব মোঃ আবদুল কাদের। সংক্ষিপ্ত সমাবেশ সঞ্চালনা করেন গণফোরাম তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু।

উপস্থিত ছিলেন গণফোরাম সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, সাংগঠনিক সম্পাদক মির্জা হাসান, কেন্দ্রীয় কমিটির সদস্য ইমাম হোসেন, কামাল উদ্দিন সুমন, শেখ শহিদুল ইসলাম সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী, ভাইস চেয়ারম্যান খাদিজা, দপ্তর সম্পাদক মোঃ আনোয়ার মল্লিক, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ লিটন জোয়ার্দার, ছাত্র সম্পাদক সারোয়ার হোসেন উৎসব সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image