• ঢাকা
  • রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উপজেলা চেয়ারম্যান প্রার্থী হবেন বলে, ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৪১ পিএম
উপজেলা চেয়ারম্যান প্রার্থী হবেন
ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : আসন্ন ৬ষ্ঠ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুর কমলনগর উপজেলার চরকাদিরা ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন মাওলানা খালেদ সাইফুল্লাহ। 

সোমবার (৮ এপ্রিল) দুপুরের দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাসের নিকট লিখিত পদত্যাগ পত্র জমা দেন।

মাওলানা খালেদ সাইফুল্লাহ ৬ষ্ঠ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেন।

মাওলানা খালেদ সাইফুল্লাহ ১১ নভেম্বর ২০২১ সালে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকে কমলনগর উপজেলার চর কাদিরা ইউপি নির্বাচনে নির্বাচিত হোন। খালেদ সাইফুল্লাহ ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টার দায়িত্বে রয়েছেন।

কমলনগর উপজেলা চরকাদিরা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মাওলানা নুরুল উল্যাহ খালেদ জানান, চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করতে সকল কাজপত্র প্রস্তুত করে তার নিকট পরিষদের দায়িত্ব হস্তান্তর করেন এবং তিনি পবিত্র ওমরা হজ্ব পালন করেন।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাস জানান, চরকাদিরা ইউপি চেয়ারম্যান খালেদ সাইফুল্লাহ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ পত্র জমা দিয়েছেন। তার পদত্যাগপত্র গ্রহণের পর ওই ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image