• ঢাকা
  • বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নরেন্দ্র মোদিকে কংগ্রেস সভাপতির চিঠি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:০৫ পিএম
হাত মার্কা প্রতিকের শিবিরের ইস্তেহার
নরেন্দ্র মোদি ও মল্লিকার্জুন খাড়গে

নিউজ ডেস্ক: চিঠিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করার জন্য সময় চাইলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। তাঁর দাবি, মোদির কাছে কংগ্রেসের ইস্তেহার নিয়ে প্রচুর বিভ্রান্তিকর তথ্য রয়েছে। তাঁর দাবি, মোদির কাছে কংগ্রেসের ইস্তেহার নিয়ে প্রচুর বিভ্রান্তিকর তথ্য রয়েছে। যা দূর করা প্রয়োজন।

ভোটপ্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির  মূল হাতিয়ারই হয়ে উঠেছে কংগ্রেসের ইস্তেহার। মোদি কখনও বলছেন,কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লিগের ছায়া। কখনও বলছেন, কংগ্রেস দেশের মা-বোনেদের সম্পদ অনুপ্রবেশকারী, মুসলিমদের দিয়ে দেবে। আবার কখনও বলছেন, কংগ্রেস ক্ষমতায় এলে সাধারণ মানুষের গচ্ছিত সম্পত্তিও অধিগ্রহণ করবে। মোদির দাবি, এসবই নাকি লেখা রয়েছে হাত মার্কা প্রতিকের শিবিরের ইস্তেহারে।

খাড়গে বলছেন, মোদির কাছে কংগ্রেসের ন্যায় পত্র নিয়ে ভুল তথ্য আছে। ওই চিঠিতে কংগ্রেস সভাপতি লিখেছেন, “আমার মনে হয় আপনার উপদেষ্টারা আপনাকে ভুলপথে চালনা করছেন। আমি খুব খুশি হব, যদি আপনার সঙ্গে দেখা করে আমাদের দলের ন্যায় পত্র বোঝাতে পারি। আপনি তো দেশের প্রধানমন্ত্রী। কোনও ভুল মন্তব্য করা আপনার সাজে না।”

খাড়গের তীর, “আপনার অভ্যাসে দাঁড়িয়ে গিয়েছে দু’একটা কথা প্রসঙ্গ বহির্ভূতভাবে তুলে সেটা নিয়ে হল্লা করা।”

খাড়গের দাবি, কংগ্রেসের (Congress) ন্যায়পত্র, কৃষক, যুবসমাজ, মহিলাদের ন্যায় পাইয়ে দেওয়ার অঙ্গীকার। আর্থিক ন্যায় এবং সামাজিক ন্যায় নিশ্চিত করার গ্যারান্টি। মোদি এটা নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন। আর সেটা তিনি করছেন, প্রথম দফার ভোটে ব্যাপক হারের আশঙ্কা থেকেই। কংগ্রেস সভাপতি বলেন, “প্রথম দফার হারের পর আপনি এবং আপনার দলের অন্যান্য নেতারা এভাবে কথা বলবেন, সেটা প্রত্যাশিতই ছিল।”

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image