• ঢাকা
  • রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উওরা ১০নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৪৯ পিএম
উত্তরা ১০নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি, নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : দীর্ঘ ২৬ বছর পর 'উত্তরা ১০ নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির কার্যনিবাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ মে) উত্তরা পরশমনি ল্যাবরেটরি স্কুলে এই নির্বাচনের আয়োজন করা হয়। 

নির্বাচনে ২৮টি পদের বিপরীতে দুটি প্যানেলে ৫৬ জন ও স্বতন্ত্র প্রার্থী ১ জন সহ মোট ৫৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ৯৫৩ জন। সকাল ৮ টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪টায় শেষ হয়।

নির্বাচনে উন্নয়ন পরিষদে সিনি: সহ-সভাপতি মোহাঃ নুরুল আলম, সাধারণ সম্পাদক মোঃ ইনসাফ আলী ওসমানী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আবদুল আউয়াল, ইসরাত সুলতানা ইলেন ভুট্টু(সাবেক এমপি), মোঃ সিদ্দিকুর রহমান, প্রকৌঃ একেএম জসীম উদ্দিন ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ আবদুল কাদের পিএএম (বার), মোঃ নজরুল ইসলাম, অর্থ সম্পাদক ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান চৌধুরী, নিরাপত্তা বিষয়ক সম্পাদক মোহাম্মদ জাফর ইকবাল, প্রচার ও দপ্তর সম্পাদক শেখ মোঃ আনোয়ারুল হক, সাংস্কৃতিক, শিক্ষা ও ক্রীড়া সম্পাদক একেএম শরাফত উল্লাহ আরিফ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ মাহবুবুর রহমান তালুকদার, পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোঃ মাহাবুবুল হক, আন্তর্জাতিক ও আইন সম্পাদক এড. মোঃ সানোয়ার হোসেন (নওরোজ), মুহাম্মদ মাসুদুর রহমান ভূঁঞা (মাসুদ), মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শাহীনুর আফরোজা, এছাড়াও সদস্য পদে মোঃ ফরিদ আলী, কানিজ ফাতেমা, একেএম সাইফুর রহমান, মোঃ নাসির উদ্দীন সিকদার, কাজী মুজাহিদুর রহমান, মুহাম্মদ সাজ্জাদ হোসেন, প্রকৌঃ একেএম এরশাদ মিয়া, মোঃ মাহাবুবার আলম (রাজু) ও প্রকৌঃ মোহাম্মদ হোসেন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন।

ঐক্য পরিষদে সিনি: সহ-সভাপতি শাহনওয়াজ দিলরুবা খান, সাধারণ সম্পাদক লে. কর্নেল মু: ফারুক হুসাইন (অব:),সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুর রশিদ অ্যাডভোকেট, মোঃ শাহ আলম সরকার, গাজী আহমেদ হাসান, আখতার উদ্দুজা, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন আল আজাদ, মোঃ ওমর ফারুক, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) মোহাম্মদ মোশাররেফ হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী সোহরাব হোসেন-টিটু, নিরাপত্তা বিষয়ক সম্পাদক ক্যাপ্টেন (অব:) সফিকুল ইসলাম, যুগ্ন নিরাপত্তা বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল ওয়াহেদুদ কাজল, প্রচার ও দপ্তর সম্পাদক এ টি এম আলতাফ হোসেন-লোটাস, সংস্কৃতি, শিক্ষা ও ক্রীড়া সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ গোলাম কিবরিয়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মিসেস নাফিস সিদ্দিকী, পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ আনিসুর রহমান জুয়েল, আন্তর্জাতিক ও আইন সম্পাদক এডভোকেট শিখা আক্তার, সমাজ কল্যাণ ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মোঃ মুজিবর রহমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সাকিবা খাতুন, নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মোঃ আল-আমিন, আনোয়ার জাহিদ, মোঃ রুহুল আমিন, চৌধুরী আব্দুস শাকুর, মোঃ আব্দুল খালেক, আখতার জাহান (মলি), মোঃ আরিফুর রহমান সিদ্দিকী, মোঃ কামরুজ্জামান খান ও মোঃ মতিউল ইসলাম সরকার প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়াও এক জন স্বতন্ত্র প্রার্থী যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ ইবনে মুজিব প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

এ সময় একাধিক প্রার্থী বলেন, সকাল থেকে খুবই উৎসবমুখর পরিবেশে নির্বাচন চলছে। আমি আশা করি ভোটাররা একজন সৎ এবং যোগ্য প্রার্থীকে নির্বাচিত করবেন। তাছাড়া তাই যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই সোসাইটির উন্নয়নে কাজ করবো। 

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক ভোটার বলেন, আজকে আমাদের মিলন মেলা। সবার সাথে দেখা হবে খুবই ভালো লাগছে। নির্বাচনেতো সকলকে জয়ী করতে পারবোনা তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই সোসাইটির উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। সোসাইটির সকল সদস্যদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য।

প্রধান নির্বাচন কমিশনার ড. বেলাল হোসেন বলেন, নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। অংশ গ্রহণ করা সকল প্রার্থী একে অপরের প্রতি আন্তরিক, সবাই জেন্টেলম্যান। কোন ধরনের অভিযোগ পাওয়া যায় নি। তাছাড়া যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image