• ঢাকা
  • মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গায়ক নোবেল প্রতারণার মামলায় গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪৭ পিএম
প্রতারণার মামলায় গ্রেপ্তার
গায়ক মাইনুল আহসান নোবেল

বিনোদন ডেস্ক : ডিবিপ্রধান ও অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ জানিয়েছেন, প্রতারণার মামলায় গায়ক মাইনুল আহসান নোবেলকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার দুপুরে ঢাকা মহানগর ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি। এদিন সকালে নোবেলকে গ্রেপ্তার করে ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

ডিবিপ্রধান বলেন, নোবেল বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। বিভিন্ন অনুষ্ঠানে গান গাইতে গিয়ে মাতাল অবস্থায় স্টেজ ভেঙে ফেলা। তারপর তার স্ত্রী, তিনি এখন আমাদের কাছে আসছেন। তাকেও প্রচণ্ড পরিমাণ মারপিট করে বাসা থেকে বের করে দিয়েছে নোবেল। তার স্ত্রী আমাদের কাছে অজস্র অভিযোগ করেছেন। এছাড়া বিভিন্ন জায়গা থেকে টাকা নিয়ে প্রোগ্রাম না করার অভিযোগ এসেছে। এসব অভিযোগে আমারা তাকে নিয়ে এসেছি। 

সংবাদ সম্মেলনে ডিবিপ্রধান ও অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ  

তিনি বলেন, যেহেতু তার বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার পরিপ্রেক্ষিতে তাকে আমরা আদালতে পাঠাবো।

আরও বলেন, আমরা নোবেলকে কয়েকবার বোঝানের চেষ্টা করেছি। তার স্ত্রী আমাদের কাছে তিন-চারদিন এসেছেন, মৌখিক অভিযোগ করেছেন। তিনি তার স্ত্রীকে মারধর করেন। পুলিশের সামনেও তার স্ত্রীকে মারধর করেছেন। 

তিনি আরও বলেন, নোবেলের সঙ্গে কথা বলে জেনেছি- তার প্রতিদিন মদ্যপান করতে হয়। দিনে তিন-চারটা ঘুমের ওষুধ খেয়ে ঘুমাতে হয়। নোবেল অন্য শিল্পীদের কাছ থেকে এসব শিখেছে বলে আমাদের জানিয়েছেন। তারা তাকে মদ, গাঁজা, ইয়াবা, ঘুমের ওষুধ দেয়। এসব খেয়ে  নোবেল সারাদিন শুয়ে থাকে। এজন্য তিনি প্রোগ্রাম করতে পারে না। প্রোগ্রামের তারিখ দিলেও যেতে পারেন না।

ডিবির এ কর্মকর্তা বলেন, শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠানে না গিয়ে ১ লাখ ৭২ হাজার টাকা অগ্রিম নিয়ে প্রতারণার অভিযোগে শুক্রবার মামলা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

অভিযোগে বলা হয়, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়। অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মাইনুল আহসান নোবেলের সঙ্গে মোট এক লাখ ৭৫ হাজার টাকায় কথা চূড়ান্ত হয়। 

পরবর্তী সময়ে নোবেলকে বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্টেসহ সর্বমোট এক লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে তিনি প্রতারণা করে এই অর্থ আত্মসাৎ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image