• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাৎ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:১৬ পিএম
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সঙ্গে
সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাৎ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাবিবুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সাংবাদিকবৃন্দ। সোমবার (২৫ মার্চ) সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে তাদের এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। 

এসময় জেলা প্রশাসক উপস্থিত সাংবাদিকবৃন্দের কাছ থেকে তাদের গণমাধ্যমসমূহের বিষয়ে খোঁজখবর নেন এবং সবাই তাদের পরিচয় পেশ করেন। পরে সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় পেশাগত দায়িত্ব পালনে জেলা প্রশাসকের কাছ থেকে সার্বিক সহযোগিতা কামনা করেন সাংবাদিকবৃন্দ।

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক চিত্রের জেলা প্রতিনিধি মোঃ জুয়েল মিয়া জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার একঝাঁক তরুণ, শিক্ষিত ও পরিচ্ছন্ন সাংবাদিকদের নিয়ে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতি গঠিত হয়েছে। আমাদের সমিতির প্রতিটি সদস্য সততা ও দক্ষতার সাথে সমাজে ঘটমান যাবতীয় চিত্র জনসাধারনের মাঝে তুলে ধরতে সক্ষম হবে আশা করি।

 ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি মো. জুয়েল মিয়া ও সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম মাসুমের নেতৃত্বে সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন যুগ্ন সাধারন সম্পাদক শাহনেওয়াজ শাহ, মো. রুবেল মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. বাবুল মিয়া, সদস্য মো. খোকন ,মেহেদী রহমান মোল্লা এবং অলিউল্লাহ। 

উল্লেখ্য যে, ‘বস্তুনিষ্ঠতা সাহসিকতা জনস্বার্থে’ স্লোগানকে সামনে রেখে চলতি বছরের ২৯ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির প্রথম আংশিক কমিটি গঠিত হয়। এর আগে গত বছরের ২১ এপ্রিল থেকে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image