• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মোসাদ্দেকের বোলিংয়ে লন্ডভন্ড জিম্বাবুয়ে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:২৭ পিএম
মোসাদ্দেকের ক্যারিয়ারসেরা বোলিংয়ে লন্ডভন্ড জিম্বাবুয়ে
মোসাদ্দেক হোসেন সৈকত

নিউজ ডেস্ক :  বাংলাদেশ প্রথম ম্যাচে জিম্বাবুয়ের কাছে বাজেভাবে হেরেছিল। দ্বিতীয় টি-টোয়েন্টিতে রোডেশীয়দের উইকেটে দাঁড়াতেই দিচ্ছে না টাইগাররা। টাইগাররা না বলে মোসাদ্দেক হোসেন সৈকত বললেও বোধহয় ভুল হবে না। তিনি একাই যে নিয়েছেন স্বাগতিকদের ৫ উইকেট।

৪ ওভারে ৫ উইকেট নিতে সৈকত রান খরচ করেছেন ২০। তিন ফরম্যাট মিলিয়ে এটি তার ক্যারিয়ার সেরা বোলিং ফিগার। আগের সেরা ফিগারটি ছিল নিউজিল্যান্ডের বিপক্ষে, ১৩ রান দিয়ে ৩ উইকেট শিকার করা। রোববার (৩১ জুলাই) ইনিংসের প্রথম বলেই আঘাত হানেন সৈকত। তার বলে গোল্ডেন ডাকে ফিরে যান রেগিস চাকাভা।

প্রথম ওভারের শেষ বলে সৈকত তুলে নেন ওয়েসলে মেধভেরের উইকেট। নিজের দ্বিতীয় ওভারে আবার বোলিংয়ে এসে সৈকত ফিরিয়ে দেন ক্রেগ আরভিনকে। আরভিন ক্যাচ দেন লিটন দাসকে। তিনি নেন শন উইলিয়ামস ও মিল্টন শুম্বার উইকেটও। রোডেশীয়রা এখন ৫ উইকেটে ৩৯ রান নিয়ে ব্যাট করছে।

হারারেতে এ ম্যাচে বাংলাদেশের একাদশে এসেছে দুটি পরিবর্তন। নাসুম আহমেদ ও তাসকিন আহমেদের পরিবর্তে সুযোগ পেয়েছেন হাসান মাহমুদ ও মেহেদী হাসান।

বাংলাদেশ একাদশ
মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, নুরুল হাসান, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ।

জিম্বাবুয়ে একাদশ
রেগিস চাকাভা, ক্রেগ আরভিন, ওয়েসলে মেধেভেরে, শন উইলিয়ামস, সিকান্দর রাজা, রায়ান বার্ল, মিল্টন শুম্বা, লুক জংউই, ওয়েলিংটন মাসাকাদজা, রিচার্ড এনগারাভা ও তানাকা চিভাঙ্গা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image