• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আনুষ্ঠানিকভাবে ভাইস-চেয়ারম্যান পদে বাবর আলীর প্রার্থীতা ঘোষণা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২০ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:০৯ পিএম
আনুষ্ঠানিকভাবে
ভাইস-চেয়ারম্যান পদে বাবর আলীর প্রার্থীতা ঘোষণা

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার এলাকাবাসী ও জনগনের দাবির প্রেক্ষিতে উপজেলা কৃষক লীগের  সভাপতি এবং সাবেক উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বাবর আলী ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিকভাবে তার প্রার্থীতা ঘোষণা করেছেন। 

সোমবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে উপজেলা কৃষক লীগের আয়োজনে নেতাকর্মীদের নিয়ে আলোচনা ও তাদের পূর্ণ সমর্থনের পর তিনি প্রার্থীতা ঘোষণার সাথে সাথে কৃষক লীগের নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এ সময় কৃষক লীগের আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি মকলেছুর রহমান মুকুল, সহ-সম্পাদক মতিউর রহমান মতি, সমাজকল্যান সম্পাদক আশরাফ আলী, তথ্য ও গবেষণা সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, কার্যকরী সদস্য অমল বসাক ও অতুল চন্দ্র রায় প্রমুখ। 

এছাড়াও উপজেলা কৃষক লীগের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি- সাধারণ সম্পাদকবৃন্দসহ অন্যান্য নেতাকর্মী ও ভোটার-সমর্থকগণ উপস্থিত ছিলেন। এর আগে মো.বাবর আলী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দুই বার প্রতিদ্বন্দ্বীতা করেছেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image