• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের জেলা প্রশাসনের সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৫১ পিএম
জামালপুরে স্বাধীনতা দিবসে
বীর মুক্তিযোদ্ধাদের জেলা প্রশাসনের সংবর্ধনা

জামালপুর প্রতিনিধি : জামালপুর জেলা প্রশাসনের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন। স্বাধীনতার ঘোষণা ও মুক্তিযুদ্ধের সূচনার এই সময়টি জাতি আবেগের সঙ্গে স্মরণ করে। রাত ১২ টা ১ মিনিটে দিবসটির প্রথম প্রহরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে জামালপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর ১২ টায় জেলা শিল্পকলা একাডেমির বীর মুক্তিযোদ্ধা গীতিকার নজরুল ইসলাম বাবু মিলনায়তনে জীবিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও স্বাধীনতা সংগ্রামে আত্মদানকারী সকল বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর-৫ (সদর) আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জামালপুর জেলার পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

জেলা প্রশাসক মো. শফিউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী ফকির সহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানের শেষ পর্বে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদেরকে রজনীগন্ধা ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আহব্বানে সাড়া দিয়ে সুদীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী স্বাধীনতা যুদ্ধে  যাদের আত্মত্যাগ ও জীবনের বিনিময়ে বিশ্বের মানচিত্রে জন্ম লাভ করে বাংলাদেশ নামে নতুন রাষ্ট্র, মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও সালাম।

এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, স্কুল কলেজে শিক্ষার্থীবৃন্দ সহ সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image