• ঢাকা
  • শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ইফতার মাহফিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৭ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:১৬ পিএম
আটোয়ারী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি
ইফতার মাহফিল

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। “ সবাই মিলে শপথ করি,দুর্নীতিবাজদের ঘৃণা করি”,  “দুর্নীতি হলে শেষ, নিজে বাঁচবো বাঁচবে দেশ” স্লোগান নিয়ে উপজেলা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে মঙ্গলবার (২৬ মার্চ) আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারের আগে কুশলাদী বিনিময় সহ স্লোগানের উপর গুরুত্বারোপ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি ও আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান। 

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ তৌহিদুল আলম চৌধুরী, চলমান কমিটির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহেদুর রহমান,  সদস্য মোঃ তৈমুর রহমান, রুমি চৌধুরী,শাহীন আক্তার প্রমুখ। কমিটির সম্পাদক মোঃ ইউসুফ আলী দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্তৃক মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে “ সততা স্টোর ” স্থাপনের জন্য অর্থ বরাদ্দ দিয়েছিল। সততা স্টোর সমুহ পরিদর্শনের জন্য দুপ্রক এর করণীয় সম্পর্কে আলোচনা করেন। 

আলোচনা শেষে সবার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনা সহ দেশ ও জাতির সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কমিটির অন্যতম সদস্য ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ মজিবর রহমান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image