• ঢাকা
  • বুধবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাইবান্ধার বোনারপাড়া-তিস্তামুখ ও বালাসিঘাট পর্যন্ত রেল চালুর দাবীতে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:৩৩ পিএম
বোনারপাড়া-তিস্তামুখ ও বালাসিঘাট পর্যন্ত রেল চালুর দাবি
সাঘাটা-ফুলছড়ি উন্নয়ন সংগঠন

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় সাঘাটা উপজেলার বোনারপাড়া থেকে ফুলছড়ির তিস্তামুখ ও বালাসি ঘাট পর্যন্ত পরিত্যক্ত রেললাইন সংস্কারসহ পুনরায় রেল যোগাযোগ চালুর দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) সাঘাটার উল্লাবাজার রেলগেট এলাকায় 'সাঘাটা-ফুলছড়ি উন্নয়ন সংগঠন’র উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে প্রায় শতাধিক মানুষ অংশগ্রহন করে।

এসময় বক্তারা বলেন, তিস্তামুখ ঘাট থেকে বাহাদুরাবাদ ঘাট পর্যন্ত সডকসহ রেল সেতু অথবা টানেল নির্মাণ উত্তরা ল মানুষের প্রাণের দাবি। এখানে সডকসহ রেল সেতু অথবা টানেল নির্মিত হলে রাজধানী ঢাকার সাথে উত্তরা লের আট জেলার মানুষের যোগাযোগ সহজতর হবে। এতে উত্তারা লের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটবে। বক্তারা সেইসাথে বোনারপাড়া থেকে তিস্তামুখ ও বালাসি ঘাট পর্যন্ত পরিত্যক্ত রেল লাইন সংস্কারসহ পুনরায় রেল যোগাযোগ চালু করার জন্য জোর দাবি জানান।

ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ভরতখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন মন্ডল, সাঘাটা-ফুলছড়ি উন্নয়ন সংগঠনের উপদেষ্টা সাহাদত হোসেন মন্ডল, সংগঠনের সভাপতি হাসান মেহেদী বিদ্যুৎ, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা সরদার, বাংলাদেশের ওয়ার্কসা পার্টির গাইবান্ধা জেলা সম্পাদক মন্ডলীর সদস্য মাসুদুর রহমান মাসুদ, সাঘাটা-ফুলছড়ি উন্নয়ন সংগঠনের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার মৃণাল, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর, শফিউল আলম খোকন ও সমাজ সেবক নুরুন্নবী সরকার প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image