• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

 কোম্পানীগঞ্জে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫১ পিএম
 কোম্পানীগঞ্জে
ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আবদুল খালেক লন্ডনী ব্যাডমিন্টন টুনামেন্ট শুরু হয়েছে। 

শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের বামনী বাজার মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

পরে খেলা পরিচালনা কমিটির সভাপতি এ.কে.এম সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও খেলা পরিচালনা কমিটির সদস্য আবু নাছের কচির সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিরাজিস সালেকীন রিমন, রামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইকবাল বাহার চৌধুরী, ফেনীর সোনাগাজীর চরদরবেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম ভুট্রো, কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও মুছাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী আলী।    

বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের আয়োজন এই টুর্নামেন্টের মোট ১৪টি দল অংশগ্রহণ করছেন। উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে জাওয়াদ-জুয়ায়ের জুটি বনাম জারা ট্রেড ইন্টারন্যাশনাল জুটি। এতে জাওয়াদ-জুয়ায়ের জুটি বিজয়ী হয়। টুর্নামেন্টের দাতা সিরাজ উদ্দিন ও রফি উদ্দিন জসিম।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image