• ঢাকা
  • বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আইনের ফাঁদে আটকে আছেন খালেদা জিয়া: কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:০৮ পিএম
আইনের ফাঁদে খালেদা জিয়া
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আটকে আছেন আইনের ফাঁদে। তার বিরুদ্ধে তত্ত্বাবধায়ক সরকার মামলা করেছে। বর্তমান সরকার কোনো মামলা করেননি।

ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে  শুক্রবার (৩ মে) সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
  
বিএনপি ঝিমিয়ে পড়েছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন ঠেকাতে আন্দোলনের নামে অগ্নিসন্ত্রাস তৈরি করে জনগণের সাপোর্ট হারিয়েছে। বিএনপি নেতাকর্মীদের মধ্যে কোনো মিল নেই। আমারা পজিটিভ রাজনীতি করতে চাই। আমাদের উন্নয়নে বেশ কিছু কর্মসূচি হাতে নিতে হবে। দলকে সুসংগঠিত করা হচ্ছে।
 
বিএনপির সমালোচনা করে কাদের বলেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি নেতাকর্মীরা রাজপথে কোনো কর্মসূচি দিতে পারেনি। তারা ব্যর্থ হয়েছে। শেখ হাসিনার উদারতায় খালেদা জিয়ার চিকিৎসা বাড়ি থেকে করার সুযোগ করে দেয়া হয়েছে। এমনকি বিদেশ থেকে চিকিৎসক এনে চিকিৎসা করায় সহযোগিতা করেছে।
 
তিনি আরও বলেন, তবে যারা অংশ নিয়েছে তারা প্রত্যাহার না করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এদের পার্টির কোনো সমর্থন নেই।

উপজেলা নির্বাচন এমপিদের স্বজনের অংশগ্রহণের বিষয়ে স্বজনদের বলতে শুধু নিজ সন্তান, স্ত্রী বা ভাই নির্বাচনে অংশ নিতে পারবেন না বলে জানান কাদের।
 
আওয়ামী লীগ প্রতিষ্ঠাবার্ষিকী পালনের বিষয়ে সাধারণ সম্পাদক বলেন, আমরা ব্যাপক উদ্‌যাপনের মধ্য দিয়ে আওয়ামী লীগ প্রতিষ্ঠার ৭৫ বছর পালন করব। আগামী ১৭ মে আমাদের নেত্রীর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে সারা দেশে কর্মসূচি পালন করা হবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image