• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু আগামীকাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:২৫ পিএম
বিক্রি শুরু আগামীকাল
ঈদের অগ্রিম টিকিট

নিউজ ডেস্ক : ১০ এপ্রিল ঈদ ধরেই ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। ঈদুল ফিতর উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে আগামীকাল রোববার (২৪ মার্চ)। এবারই প্রথম সাত দিনের টিকিট দেওয়া হবে। ইতোমধ্যে টিকিট বিক্রির প্রস্তুতি সম্পন্ন করেছে রেলওয়ে।

জানা গেছে, রোববার সকাল ৮টা থেকে রেলওয়ের ওয়েবসাইট (https://eticket.railway.gov.bd/) ও মোবাইল অ্যাপের মাধ্যমে টিকিট বিক্রি করা হবে। এবারই প্রথম সাত দিনের টিকিট বিক্রি করবে রেলওয়ে। ঈদ উপলক্ষে ঘরমুখো মানুষের এই ট্রেন যাত্রার টিকিট ভোগান্তিবিহীন কিনতে শতভাগ টিকিট অনলাইনে বিক্রি করা হবে।

ঢাকা থেকে বহির্গামী ট্রেনের মোট আসন সংখ্যা হবে ৩৩ হাজার ৫০০টি। টিকিট কালোবাজারি রুখতে নজরদারি বাড়িয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

ঈদের আগে আন্তঃনগর ট্রেনের ২৪ মার্চ টিকিট বিক্রি করা হবে ৩ এপ্রিলের ; টিকিট বিক্রি করা হবে ২৫ মার্চ  ৪ এপ্রিলের ; ২৬ মার্চ ৫ এপ্রিলের টিকিট বিক্রি করা হবে ; ২৭ মার্চ ৬ এপ্রিলের টিকিট বিক্রি করা হবে ; ৭ এপ্রিলের টিকিট বিক্রি করা হবে ২৮ মার্চ; ৮ এপ্রিলের টিকিট বিক্রি করা হবে ২৯ মার্চ এবং ৩০ মার্চ টিকিট বিক্রি করা হবে ৯ এপ্রিলের । যাত্রী সাধারণের অনুরোধে যাত্রা শুরুর আগে প্রারম্ভিক স্টেশনের কাউন্টারে পাওয়া যাবে ২৫ শতাংশ টিকিট ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image