• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জোড়া উইকেট নিয়ে বুমরাহর পাশে মোস্তাফিজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৩৩ পিএম
এবার পার্পল ক্যাপটা তার পাওয়া হচ্ছে না
মুস্তফিজুর রহমান

নিউজ ডেস্ক:  লখনৌর সুপার জায়ান্টসের বিপক্ষে ম্যাচটা দুঃস্বপ্নের মতো কেটেছিল মুস্তফিজুর রহমানের। শেষ ওভারে ১৭ রান আটকাতে গিয়ে ৩ বলেই ১৯ রান দিয়েছিলেন । সেই বেদনা ভুলে গত রাতে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ভালোভাবেই ঘুরে দাঁড়ালেন মোস্তাফিজ। তার ছন্দে ফেরার দিনে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে শীর্ষ তিনে ফিরলো চেন্নাই। ম্যাচটিতে ৭৮ রানের দাপুটে জয় পেয়েছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। বল হাতে মাত্র ১৯ রান খরচায় দুই উইকেট শিকার করেছেন বাংলাদেশের কাটার মাস্টার।

এবারের আইপিএলে আট ম্যাচ খেলে ১৪ উইকেট পেয়েছেন মুস্তাফিজ। সমান সংখ্যক উইকেট শিকার করেছেন জাসপ্রিত বুমরাহও। তবে গড়ে পিছিয়ে মুস্তাফিজ দুই নম্বরে আর বুমরাহ শীর্ষে। তবে মুস্তাফিজ আর একটি মাত্র ম্যাচই খেলতে পারবেন বলে এবার পার্পল ক্যাপটা তার পাওয়া হচ্ছে না এটি মোটামুটি নিশ্চিত।

টস হেরে আগে ব্যাটিং করে অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়ের ৯৮ রান আর ড্যারি মিচেলের ৫২ রানের উপর ভর করে এগোতে থাকে চেন্নাই। শেষ দিকে শিভম দুবের ঝোড়ো ব্যাটিংয়ে ৩ উইকেটে ২১২ রানের পুঁজি পায় চেন্নাই। 

চেন্নাইয়ের দেওয়া ২১৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে এবার আর উড়ন্ত সূচনা পায়নি হায়দরাবাদ। বরং নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ধুঁকেছে দলটি। শেষ পর্যন্ত ১৩৪ রানেই অলআউট হয়েছে প্যাট কামিন্সের দল।

পাওয়ার প্লের শেষ ওভারে আক্রমণে এসে ৮ রান দেন মুস্তাফিজ। ইনিংসের ১০ম ওভারে খরচ করেন ৫ রান। দুই ওভারে ১৩ রান দেওয়া মুস্তাফিজ আক্রমণে আসেন ইনিংসের ১৯তম ওভারে। ততক্ষণে ৮ উইকেট হারিয়ে ফেলেছে হায়দরাবাদ। এই ওভারে ৩ বলের মধ্যে বাকি দুই উইকেট নিয়ে লেজও ছেঁটে ফেলেন মোস্তাফিজ।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image