• ঢাকা
  • বুধবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা গর্বিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৪ পিএম
গর্বিত 
জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা

নিউজ ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। পর্দায় বিভিন্ন সময় নানা চরিত্রে দেখা যায় তাকে। সাবলীল অভিনয় গুণে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। দর্শকদের ভালো ভালো নাটক উপহার দিয়ে থাকেন। এ জন্য প্রায় বছরজুড়েই ব্যস্ত থাকেন এই অভিনেত্রী।

তিশা ক্যারিয়ার সচেতন হলেও ব্যস্ততা থেকে সময় বের করে তা উপভোগ করেন। ব্যক্তিজীবনে একটু অবসরই যদি না থাকে তাহলে কোনো কিছুতে প্রশান্তি খুঁজে পাওয়া যায় না! এ কারণেই সদ্য শেষ হওয়া কাতার বিশ্বকাপ ফুটবল আসরে মেতে উঠেছিলেন এই তারকা।

বাংলাদেশ সময় রোববার (১৮ ডিসেম্বর) রাত ৯টায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে মাঠে নামে শক্তিশালী দুই দল আর্জেন্টিনা ও ফ্রান্স। প্রতিপক্ষ ফ্রান্সকে ঘায়েল করে টাইব্রেকারে ৪-২ গোলে বিশ্বাবাসীকে রোমাঞ্চকর জয় দেখায় লিওনেল মেসিরা। এই জয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী তিশা।

আর্জেন্টিনার এই জয়ে যেন দীর্ঘ ৩৬ বছরের স্বপ্ন পূরণ হলো দলটির ভক্ত-সমর্থকদের। সোশ্যালে তরুণ প্রজন্মের অনেকের ভাষ্য—আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের সাক্ষী হতে পেরে ধন্য সমর্থকরা। দলটির রোমাঞ্চকর জয়ের জন্যই অপেক্ষা করছিলেন তারা। তবে এর থেকে একদম ব্যতিক্রম নয় তিশা।

এই অভিনেত্রী আর্জেন্টিনার জয়ে সে কথাই জানালেন। আর্জেন্টিনা দলের জয় নিশ্চিত হওয়ার পরই ফেসবুক ভেরিফাইড পেজে প্রিয় দলের একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, একজন আর্জেন্টিনা সমর্থক হতে পেরে গর্বিত আমি। অভিনন্দন আমার দল। এর সঙ্গে প্রথম বাক্যে জুড়ে দিয়েছেন ভিক্টোরি সাইন ও দ্বিতীয় বাক্যে ভালোবাসার ইমোটিকন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image