• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা লেরিস ক্লাবের উদ্যোগে জাতীয় শিশু দিবস উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:২৬ পিএম
ঢাকা লেরিস ক্লাবের উদ্যোগে জাতীয় শিশু দিবস উদযাপন
ঢাকা লেডিস ক্লাব।

নিজস্ব প্রতিবেদক : উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল করেছে ঢাকা লেডিস ক্লাব।

রোববার (১৭ মার্চ) রাজধানীর লেডিস ক্লাব সমাজকল্যাণ বিভাগের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় ঢাকা লেডিস ক্লাবের সভাপতি আনিসা হক বলেন, বঙ্গবন্ধুর আদর্শ যাতে এই শিশুরা ধারণ করতে পারে সেই দিকে অভিভাবকদের লক্ষ্য রাখা প্রয়োজন। যাতে করে আজকের শিশুরাই আগামীর সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে পারে। তাছাড়া যত ভালো করে শিশুদের যত্ন নেবে, ততই উন্নত জাতি হিসেবে গড়ে উঠবে। তাই এই দিনে শিশুকল্যাণের কথা বলা প্রয়োজন। প্রকৃতপক্ষে, শিশু দিবস শুরু করার আসল উদ্দেশ্য ছিল শিশুদের চাহিদাকে স্বীকৃতি দেওয়া, তাদের অধিকার রক্ষা করা এবং তাদের শোষণ রোধ করা। এর উদ্দেশ্য ছিল যাতে শিশুরা ঠিকভাবে বড় ও প্রতিষ্ঠিত হতে পারে।

উক্ত অনুষ্ঠানে ঢাকা লেডিস ক্লাবের সভাপতি আনিসা হক, সাধারণ সম্পাদক মনোয়ারা তাহির, সহ-সভাপতি অধ্যাপক শবনম সুলতানা, রুবাবা জলিল ও সমাজ কল্যাণ সম্পাদক নিলু বিলকিস রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ ও শিশুরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ঢাকা লেডিস ক্লাবের দ্বারা পরিচালিত কুসুমকলি স্কুলের শিশুরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে। এছাড়াও অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা হয়।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image