• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আইরিশদের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৪ পিএম
আইরিশদের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
আইরিশদের বিপক্ষে বাংলাদেশ

নিউজ ডেস্ক: বাংলাদেশের প্রতিপক্ষ আয়ারল্যান্ড। সিলেটে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টস হেরে আগে ব্যাটিং করবে বাংলাদেশ।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ২টায় ম্যাচটি শুরু। চোটের কারণে সিরিজের প্রথম ওয়ানডে একাদশে নেই স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

এই ম্যাচে তৌহিদ হৃদয়ের অভিষেক হল। ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টির পর এবার আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে অভিষেক হলো তৌহিদ হৃদয়ের। এই সংস্করণে বাংলাদেশের ১৪০তম খেলোয়াড় তিনি।

একাদশে ফিরেছেন তাসকিন আহমেদ, ইয়াসির আলি চৌধুরি ও নাসুম আহমেদ। সবশেষ ওয়ানডে ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছিল তাসকিনকে। স্কোয়াডেই ছিলেন না ইয়াসির ও নাসুম। ম্যাচের আগের দিন অনুশীলনে ফুটবল খেলার সময় পাওয়া চোটে একাদশ থেকে ছিটকে গেছেন মেহেদী হাসান মিরাজ। ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ ওয়ানডে খেলা মাহমুদউল্লাহ ও তাইজুল ইসলাম এবার স্কোয়াডে নেই। এর বাইরে একাদশে জায়গা হারিয়েছেন আফিফ হোসেন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইয়াসির আলি চৌধুরি, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, ইবাদত হোসেন, তাসকিন আহমেদ।

আয়ারল্যান্ড একাদশ: অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, স্টিভেন ডোহেনি, গ্রাহাম হিউম, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লর্কান টাকার।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image