• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জয় বাংলা কনসার্ট উপভোগ করলেন প্রধানমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৮ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪১ পিএম
ফুলবাড়িয়া এলাকায় বিস্ফোরণে নিহতদের স্মরণ করে
কনসার্ট উপভোগ করলেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:  তারুণ্যের উচ্ছ্বাসে মাততে ২ বছর পর আবারও ফিরে এলো জয় বাংলা কনসার্ট। আর তরুণদের সঙ্গে এই কনসার্ট উপভোগের জন্য বুধবার (৮ মার্চ) ঢাকার আর্মি স্টেডিয়ামে সন্ধ্যা ৭টা ২০ মিনিটে উপস্থিত হন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর দৌহিত্র ও সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক।

দুপুর ৩টায় কনসার্টের শুরুতে মঙ্গলবার রাজধানীর গুলিস্তানের ফুলবাড়িয়া এলাকায় বিস্ফোরণে নিহতদের স্মরণ করে ও শ্রদ্ধা জানিয়ে এই এক মিনিটের নীরবতা পালন করা হয়। বুধবার (৮ মার্চ) রাজধানীর আর্মি স্টেডিয়ামে সপ্তমবারের মতো জয় বাংলা কনসার্টের আয়োজন করেছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর তারুণ্যের প্লাটফর্ম ইয়াং বাংলা।

সর্বশেষ ষষ্ঠ জয় বাংলা কনসার্টেও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন বোন শেখ রেহানা, মেয়ে সায়মা ওয়াজেদ ও রাদওয়ান মুজিব। এবার কাতার থেকে দেশে ফিরে কনসার্টে যোগ দিলেন প্রধানমন্ত্রী।

২০১৫ সাল থেকে ইয়াং বাংলা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনটিকে স্মরণ করে আয়োজন করে আসছে জয় বাংলা কনসার্ট। করোনা মহামারীর কারণে মধ্যে ২ বছর বন্ধ থাকার পর চলতি বছর আবারও রাজধানীর আর্মি স্টেডিয়ামে আয়োজিত হল জয় বাংলা কনসার্ট। তবে পবিত্র শবে বরাতের কারণে ৭ মার্চের বদলে ৮ মার্চ আয়োজন করা হয় এই কনসার্ট।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image