• ঢাকা
  • শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজধানীর ডেমরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রড মিস্ত্রির মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:২৭ পিএম
রাজধানীর, ডেমরায়, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে, রড মিস্ত্রির, মৃত্যু

মেডিকেল প্রতিবেদক : রাজধানীর ডেমরার স্টাফ কোয়ার্টার কিউট গেট নির্মাণাধীন ভবনে মোটর ছাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তারেক হোসেন (২৫) নামে রড মিস্ত্রির মৃত্যু হয়েছে।

জানা গেছে,তারেক সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার মাটি পোড়া গ্রামের সরোয়ার হোসেনের ছেলে। বর্তমানে নির্মানাধীন ওই ভবনে থাকতো সে।

রবিবার (০২ জুন) বিকেল তিনটার দিকে এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে বিকাল সোয়া ৪ টায় মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী আজিজুল হক বলেন, আমি রড মিস্ত্রি এবং তারেক আমার সহকর্মী। ডেমরার স্টাফ কোয়াটার কিউট গেট কোম্পানির ভিতরে নির্মাণাধীন ভবনে রডের কাজ করছিলাম। এ সময় তারেক পানির মটর ছাড়তে গিয়ে বিদ্যুৎ স্পর্শে হয়ে অচেতন হয়ে পড়ে। পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানায় তারেক আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে বলেন, তারেকের মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image