• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বর্তমান উপজেলা চেয়ারম্যান লাইলা কানিজ লাকির মনোনয়ন দাখিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১৩ পিএম
মনোনয়ন দাখিল
বর্তমান উপজেলা চেয়ারম্যান লাইলা কানিজ লাকি

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : রায়পুরা উপজেলা পরিষদের  চেয়ারম্যান হিসেবে দ্বিতীয়বারের মতো মনোনয়ন দাখিল করেছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকি। লাইলা কানিস লাকি গত ২০২৩ ইং ২২ ফেব্রুয়ারি বিনা প্রতিদ্বন্দিতায় উপজেলা  চেয়ারম্যান নির্বাচিত হন। নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুস সাদেক এর মৃত্যু জনিত কারণে আসনটি শূন্য হয়। আগামী ২৯ মে রায়পুরা উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার তারিখ নির্ধারণ করেন নির্বাচন কমিশন। আগামী ২ মে মনোনয়ন দাখিলের শেষ দিন।

মনোনয়ন দাখিলের পর লাইলা কানিস লাকি সাংবাদিকদের মুখোমুখি হন, তিনি বলেন রায়পুরা একটি বৃহৎ উপজেলা একটি পৌরসভা  ও  ২৪টি ইউনিয়ন  নিয়ে গঠিত রায়পুরা উপজেলা পরিষদ। এত বড় একটি উপজেলায় খুব বেশি উন্নয়নমূলক কাজ করতে পারি নাই সময়ের অভাবে, আগামীতে যদি জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে আমি রায়পুরার রাজা ৬ বারে নির্বাচিত সংসদ রাজু ভাইকে নিয়ে রায়পুরা  উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো। 

আমি দীর্ঘ ২৪ বছর বিসিএস সাধারন শিক্ষা ক্যাডারের শিক্ষকতা করেছি, আমি আমার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে রায়পুরার উন্নয়ন ত্বরান্বিত করার চেষ্টা করব। আমি বিগত এক বছরে আমার ব্যক্তিগত তহবিল থেকে বিভিন্ন প্রতিষ্ঠান অসহায় ও দরিদ্রদের মাঝে যতটুকু পেরেছি সাহায্য করার চেষ্টা করেছি, আমি আমার বাকি জীবনটুকু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে রায়পুরা মানুষের সেবাই কাটিয়ে দিতে চাই। সকলে আমার জন্য দোয়া করবেন আল্লাহ সহায় হোক।  মনোনয়ন দাখিলের পর রায়পুরা কেন্দ্রীয় শহীদ মিনারে একটি কৃষ্ণচূড়ার গাছ রোপন করেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image