• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে পুলিশের লিখিত নিয়োগ পরিক্ষা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৬ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:২৫ পিএম
জামালপুরে পুলিশের লিখিত নিয়োগ পরিক্ষা অনুষ্ঠিত
পুলিশের লিখিত নিয়োগ পরিক্ষা

জামালপুর প্রতিনিধি : জামালপুরে ‘সেবার ব্রতে চাকরি’—এই শ্লোগানে বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বুধবার (৬ মার্চ) জামালপুর জেলায় নিয়োগযোগ্য প্রকৃত শূণ্য পদের বিপরীতে সরকার কর্তৃক জারীকৃত বিদ্যমান কোটা পদ্ধতি অনুসরণ করে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে পুলিশ লাইন্সে অনুষ্ঠিত শারীরিক মাপ ও Physical Endurance Test (PET)-এর সকল ইভেন্টে কৃতকার্য প্রার্থীদের লিখিত পরীক্ষা বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম ইনডোরে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত লিখিত পরীক্ষায় জামালপুর জেলার নিয়োগ বোর্ডের সম্মানিত সভাপতি হিসেবে উপস্থিত থেকে পরীক্ষার হল ও সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন জামালপুর জেলার সম্মানিত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম।

এছাড়াও পুলিশ হেডকোয়ার্টার্স এর প্রতিনিধি শাহরিয়ার আলী, পুলিশ সুপার, পুলিশ টেলিকম, পুলিশ হেডকোয়ার্টার্স,ঢাকার তপন রঞ্জন ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকাসহ নিয়োগ বোর্ডের সম্মানিত সদস্য শাহ শিবলী সাদিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নেত্রকোনা; জনাব মোঃ সুমন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল), ময়মনসিংহসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণের উপস্থিতিতে নিয়োগ ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মহোদয় সকলের উদ্দেশ্য হুশিয়ারী দিয়ে বলেন, সম্পূর্ণ মেধা, স্বচ্ছতা ও শারীরিক যোগ্যতার মধ্যে দিয়ে তোমাদের নিয়োগ হবে। তাই কোনো রকম প্রতারণার শিকার হবে না তোমরা, কোনো রকম দালাল এর খপ্পরের পাল্লায় পড়বে না তোমরা। নিয়োগ সংক্রান্তে যে কোন পর্যায়ে কোন প্রকার আর্থিক লেনদেনের  সম্পৃক্ততা পাওয়া গেলে জড়িতদের ফৌজদারি  আইনের আওতায় আনা হবে।

আগামী বুধবার (১৩ মার্চ) সকাল ৮ টায় লিখিত পরীক্ষা'র ফলাফল পুলিশ লাইন্সে প্রকাশ করা হবে। সেই সাথে উত্তীর্ণ প্রার্থীদের লিখিত, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুযায়ী প্রাথমিকভাবে নির্বাচিত করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image