• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে ভূমিদস্যু চক্রের ৩ আসামী গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:১৩ পিএম
জামালপুরে ভূমিদস্যু চক্রের
৩ আসামী গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি : জামালপুর পৌর এলাকার বগাবাইদ এলাকা থেকে ভূমিদস্যুতার অভিযোগে তিন আসামিকে গ্রেপ্তার করে আজ বিকেলে কোর্টে প্রেরণ করেছে জামালপুর সদর থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে জামালপুর সদর থানার এসআই আব্দুর রাজ্জাক বলেন ওসি মোহাব্বত কবিরের নির্দেশে আসামিদের গ্রেপ্তার করে কোর্টে প্রেরন করা হয়েছে।

স্থানীয়সূত্রে জানা গেছে, জামালপুর পৌর এলাকার বিভিন্ন গ্রামে দীর্ঘদিন যাবৎ ধরে স্থানীয় একটি প্রভাবশালী ভুমিদস্যু চক্র এলাকার অসহায় নিরীহ লোকজনের জায়গা জমি দখল করে আসছিলো ওই চক্রটি। এ অবস্থায় গত ৬ মার্চ বগাবাইদ গ্রামে ফয়সাল খান বাবুর পৈতৃক সম্পত্তি অবৈধভাবে সন্ত্রাসীদের দিয়ে দখল করতে গেলে ফয়সাল খান বাবুর স্ত্রীর তাহের জাহান মোবাইলে ভূমিদস্যুদের ছবি ধারণ করতে গেলে তাকে বেদম মারধর করা হয়। খবর পেয়ে স্থানীয় সাংবাদিক ঘটনাস্থলে উপস্থিত হলে তাকেও মারধর করলে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। ভূমিদস্যুদের বিরুদ্ধে ফয়সাল খান বাবুর স্ত্রী বাদী হয়ে রিয়াদ হাসান খানসহ চিহিৃত কয়েজন সন্ত্রাসীকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করে।

২৮ মার্চ (বৃহস্পতিবার) ভোররাতে অভিযুক্ত আসামীদের মধ্যে চিহিৃত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী পৌরসভার চন্দ্রাঘুন্টি গ্রামের আলম ওরফে গেনার পুত্র মামুন মিয়া, বগাবাইদ গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র আলী ও নাজমকে গ্রেপ্তার করা হয়।

জামালপুর সদর থানার এসআই আব্দুর রাজ্জাক বলেন, ভূমিদস্যুদের বিরুদ্ধে সদর থানায় মামলা ( নম্বর - ৬৮/১৮৯, তাং -২৭ মার্চ ২০২৪ইং) দায়েরের পর বৃহস্পতিবার বিকেলে তাদের আদালতে প্রেরন করা হয়েছে। এছাড়াও মামলার অন্য আসামী রিয়াদ হাসান খানসহ বাকিরা পালিয়ে রয়েছে। দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার করা হ

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image